ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী শাকিব ও বুবলী

সন্তানকে প্রকাশ্যে আনার চার দিন পর শাকিব খানের সঙ্গে বিয়ের তারিখ জানিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।  

সোমবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে বিষয়টি জানান বুবলী।

ওই তারকাজুটি সত্যি বিয়ে করেছেন কিনা, এখন তাদের মধ্যে সম্পর্ক কেমন? তা নিয়ে দেশের সোশ্যাল মিডিয়া থেকে সিনেপাড়া সবই সরগরম।

আলোচিত ওই নায়িকা তার ফেসবুকে লেখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন। একইসঙ্গে ওই পোস্টে যুক্তরাষ্ট্রে তোলা তাদের কয়েকটি ছবিও শেয়ার করেন।

এর আগে, ২৭ আগস্ট বুবলী বেবিবাম্পের পুরনো ছবি ফেসবুকে আপলোড করে নিজের মা হওয়ার বিষয়টি সামনে আনেন। বুবলী তখন সন্তানের বাবার নাম প্রকাশ করেননি।

শিগগিরই বিষয়টি খোলাসা করবেন বলে সাংবাদিকদের জানিয়েছিলেন বুবলী।

শুক্রবার ফেসবুকে সন্তান তার বাবার কয়েকটি খুনসুটির মুহূর্তের ছবি পোস্ট করে বুবলী জানান, তার ছেলের নাম শেহজাদ খান বীর। ছেলের বাবা শাকিব খান। এর কিছুক্ষণ পরই ফেসবুক পোস্ট দিয়ে সন্তানের জন্য দোয়া চান শাকিব খান। পৃথক পোস্ট দিলেও তাদের পোস্টের বক্তব্যও কিন্তু একই ছিল।  

পোস্ট দুটির বিষয়ে গণমাধ্যমে সেদিন নায়ক শাকিব খান বলেন, ‘শেহজাদ খান বীর— আমার ও বুবলীর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। শেহজাদের সঙ্গে আমি শুরু থেকেই ছিলাম, আছি এবং আজীবন থাকব। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’

এবার একই কথা বললেন বুবলীও।  তিনি বলেছেন, ‘শেহজাদ খান বীর— আমার এবং শাকিবের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’

এর আগে, পৃথক পৃথক পোস্টে বুবলী ও শাকিব লেখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সেই সুখবর জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর— আমার এবং বুবলীর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। ’ 

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।