ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

মহেশ-বিজয়ের সিনেমা প্রযোজনায় ধোনি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
মহেশ-বিজয়ের সিনেমা প্রযোজনায় ধোনি? মহেশ বাবু, থালাপাতি বিজয় ও মহেন্দ্র সিং ধোনি

ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

শোবিজের অনেক তারকার সঙ্গেও রয়েছে তার সখ্যতা। তাকে নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র।

এবার গুঞ্জন উঠেছে, সিনেমা প্রযোজনা করবেন এই তারকা ক্রিকেটার। তার প্রযোজিত সিনেমায় অভিনয় করবেন মহেশ বাবু ও থালাপাতি বিজয়!

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন উঠেছে- তেলেগু ও তামিল সিনেমার তারকা নায়কদের সিনেমা প্রযোজনা করবেন ধোনি। এজন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। শুরুতে মহেশ বাবু (তেলেগু) ও থালাপাতি বিজয়ের (তামিল) নতুন সিনেমা প্রযোজনা করবেন তিনি।

তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। কিন্তু এই গুঞ্জন ছড়িয়ে পড়ায় মহেশ-বিজয় ও ধোনি ভক্তদের মাঝে উচ্ছ্বাস দেখা দিয়েছে। আপাতত আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ভক্তরা।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু বারি পাতা’। গত ১২ মে মুক্তি পায় এটি। ৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করেছে ২৩০ কোটি রুপি। বর্তমানে তার হাতে রয়েছে ‘এসএসএমবি২৮’ সিনেমার কাজ।  

অন্যদিকে বিজয়ের পরবর্তী সিনেমা ‘বারিসু’। এটি পরিচালনা করছেন বামসি পেইদিপাল্লী। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।