ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবনাজের জন্মদিনে নাঈম

‘তোমার মতো জীবনসঙ্গী পেয়ে আমি ভাগ্যবান’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
‘তোমার মতো জীবনসঙ্গী পেয়ে আমি ভাগ্যবান’  শাবনাজ- নাঈম

খ্যাতিমান নির্মাতা এহতেশামের ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। সিনেমায় নাম চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নেন ডাগর ডাগর চোখ আর নজরকাড়া হাসির মিষ্টি মেয়েটি।

এতে তার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন নাঈম। পর্দার এই জুটি একটা সময় বাস্তবেও ঘর বাঁধেন।

বলছি নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনাজের কথা। শনিবার (২৯ অক্টোবর) শাবনাজের জন্মদিন।

সামাজিকমাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের একটি পেজ রয়েছে। শনিবার সেখান থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে শাবনাজের জন্মদিনের খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেওয়া হয়েছে।

সেখানে শাবনাজকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়ে নাঈম লেখেন, ‘শাবনাজকে জন্মদিনের শুভেচ্ছা। ’

নাঈম আরো লেখেন, ‘তোমার মতো একজন জীবনসঙ্গী পেয়ে আমি ভাগ্যবান। আল্লাহ তোমাকে সর্বদা সুস্বাস্থ্য এবং হেদায়েত দান করুন। ’ সঙ্গে দুটি লাল রঙের লাভ ইমোজি যুক্ত করেন এই অভিনেতা।

‘চাঁদনী’ সিনেমার পর আরো বহু সিনেমায় জুটি বেঁধেছেন শাবনাজ-নাঈম। একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন এই তারকা জুটি। চলতি বছর এ তারকা দম্পতির ২৮তম বিবাহ বার্ষিকী পালন করেছেন।

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা নাঈম ও মাহাদিয়া নাঈম রয়েছেন।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, ১৩৩৭ অক্টোবর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।