ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

উকুন মারার ওষুধ বেচছেন আরফান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
উকুন মারার ওষুধ বেচছেন আরফান! আরফান আহমেদ

মাথার উকুন মারার ‍ওষুধের ব্যবসায় নেমেছেন জনপ্রিয় অভিনেতা আরফান আহমেদ। এতে নাকি তিনি বেশ সফলতা পাচ্ছেন।

 

এ ব্যাপারে এই অভিনেতা বলেন, আমি স্বেচ্ছায় এই ব্যবসা শুরু করিনি। জনপ্রিয় লেখক অনুরূপ আইচ আমাকে এই ব্যবসায় নামিয়েছেন। ওনার লেখা ‘উকুনমুক্ত গ্রাম’ নাটকে আমাকে এমন একটা চরিত্রে দেখা যাবে।

নাটকে গল্প সম্পর্কে এই অভিনেতা জানান, আমার মায়ের মাথায় উকুন থাকায় আমার আব্বা বেশ বিরক্ত থাকেন সবসময়। কারণ, আব্বাকে ভাত বেড়ে দিতে গিয়েও আম্মা শুধু মাথা চুলকান। মাথা চুলকাতে চুলকাতে সব কাজ করেন তিনি।  

তখন আব্বা রাগ করে বলেন, আমার ছেলের জন্য এমন একটা বউ আনব, যার মাথায় উকুন নাই। এটা শুনে আমি চিন্তায় পড়ে গেলাম, আমার প্রেমিকার মাথায় আবার উকুন নাই তো! 

এর খোঁজ নিতে গিয়ে দেখি গ্রামের সব মহিলার মাথা উকুনে ভরা। তারা গোপনে স্থানীয় এক কবিরাজের থেকে উকুন মারার ওষুধ কেনেন। কিন্তু তাতে কোনো উপকার পান না। অগত্যা প্রেমিকাকে বিয়ে করার উদ্দেশ্যে আমি ঢাকা থেকে উকুন মারার ওষুধ নিয়ে গ্রামে বিক্রি করি।

নাটকটি নির্মাণ করেছেন পরিচালক সাব্বির আহমেদ শ্রাবণ। এতে আরফান আহমেদ ছাড়াও অভিনয় করেছেন আতিকা আফসানা, সূচনা শিকদার, ম আ সালাম, লিজা খানম, মিন্টু শেখ, অনুভব মাহবুব, হাসিবুল হক হেলাল, সাদেক হোসেন আপন, শাহ আলমসহ আরো অনেকে। একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে নাটকটি।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।