ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাহুল ও মেয়ে আথিয়ার বিয়ে নিয়ে নতুন তথ্য দিলেন সুনীল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
রাহুল ও মেয়ে আথিয়ার বিয়ে নিয়ে নতুন তথ্য দিলেন সুনীল কে এল রাহুল, সুনীল শেঠি ও আথিয়া শেঠি

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় কে এল রাহুল ও অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠির সম্পর্কের কথা কারোর অজানা নয়। তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তারা।

এবার তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত সুনীল শেঠি।

সম্প্রতি ওয়েব সিরিজ ‘ধারাভি ব্যাঙ্ক’র উদ্বোধনী ইভেন্টে হাজির হন সুনীল শেঠি। সেখানে অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়েছিল, রাহুলের বিশ্বকাপের সময়সূচি শেষ হয়েছে। রাহুল-আথিয়ার বিয়ে কবে? সুনীল তখন বলেছেন, দ্রুতই হবে।

এর আগে সুনীল শেঠি এক সাক্ষাৎকারে বলেছিলেন, যখনই আথিয়া ও রাহুল বিয়ের সিদ্ধান্ত নেবে তখনই তারা বিয়ে করবে। রাহুল কিছু শিডিউল মেনে চলে। এখন ওর এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকা ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে। যখন বাচ্চারা বিরতি পাবে তখনই বিয়ে করবে। একদিনে তো আর বিয়ে হবে না? 

তিনি আরো বলেছিলেন, বাবা হিসাবে আমি চাই মেয়ের বিয় হয়ে যাক। কিন্তু রাহুল বিরতি পাক, ওরাই ঠিক করে নেবে কবে বিয়ে করবে। রাহুলের প্রত্যেকটা ট্যুরের মাঝে এক থেকে দুই দিনের গ্যাপ। এই সময়ে তো বিয়ে সম্ভব নয়। তাই যখন ওরা সময় বের করতে পারবে তখনই বিয়ের পরিকল্পনা করা হবে।  

রাহুল ও আথিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়ার ভাই অর্থাৎ সুনীল শেঠির ছেলে আহান শেঠির প্রথম সিনেমা ‘তড়প’র প্রিমিয়ারে। এছাড়াও রাহুলের প্রায় আন্তর্জাতিক ট্যুরেই তার পাশে দেখা গেছে আথিয়াকে।  

২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন আথিয়া। এতে তার নায়ক ছিলেন সুরাজ পঞ্চোলি। এছাড়াও নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায় দেখা গেছে তাকে। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন আথিয়া।  

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটের সঙ্গে বিনোদন অঙ্গনের প্রেমের যোগসূত্র দীর্ঘদিনের। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি, আজহারউদ্দিন-সঙ্গীতা বিজলানি, বিরাট কোহলি-অনুশকা শর্মা অনেকেই রয়েছে এই তালিকায়।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।