ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বাহাদুরী’ শেষ করতে মৌ খানের সঙ্গে জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
‘বাহাদুরী’ শেষ করতে মৌ খানের সঙ্গে জায়েদ খান মৌ খানের সঙ্গে জায়েদ খান

দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে শেষ হচ্ছে জায়েদ খান ও মৌ খান অভিনীত দ্বিতীয় সিনেমা ‘বাহাদুরী’র কাজ। ২০১৭ সালের এপ্রিলে বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছিল।

এরপর বেশকিছু অংশের শুটিং বাকি রেখে বেশ কয়েক বছর ঝুলে ছিল শুটিং।  

অবশেষে জটিলতা কাটিয়ে শুটিং ফ্লোরে ‘বাহাদুরী’। এর মাধ্যমে অনেক দিন পর সিনেমার শুটিংয়ে ফিরলেন জায়েদ খান।  

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুক্রবার জায়েদ-মৌ মিরপুর পল্লবী থানা ও এর আশেপাশে শুটিংয়ে অংশ নিচ্ছেন।  

সেখান থেকে কয়েকটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করেন জায়েদ খান। যেখানে, নিজের লুক প্রকাশের পাশাপাশি নায়িকা মৌ খানের সঙ্গেও রোমান্টিক লুকে ধরা দিয়েছেন এই নায়ক।  

জানা গেছে, শুক্রবার শুটিংয়ের মাধ্যমে শেষ হচ্ছে পুরো সিনেমার কাজ। সবকিছু ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে ‘বাহাদুরী’।

এ বিষয়ে জায়েদ খান বলেন, অনেক দিন ধরেই বিভিন্ন কারণে সিনেমাটির শুটিং বন্ধ ছিল। অবশেষে পুনরায় এর শুটিং করছি। নতুন বছরে এটি মুক্তি পাবে। আশা করি, দর্শক অনেক সুন্দর এবং ব্যতিক্রম গল্পের একটা সিনেমা দেখতে পাবে।

মৌ বলেন, ব্যতিক্রম একটি চরিত্রে দর্শক আমাকে এই সিনেমায় দেখতে পাবে। ক্যারিয়ারের শুরু থেকেই আমি বেছে বেছে কাজ করছি। আসলে ভালো ভালো কাজ করতে চাই। সেটা চলচ্চিত্র হোক আর ওয়েব সিরিজ। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।

সিনেমাটিতে আরো রয়েছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমাটি পরিচালনা করছেন শফিক হাসান।

এর আগে জায়েদ ও মৌ খান নির্মাতা মোহাম্মদ আসলাম পরিচালিত ‘প্রতিশোধের আগুন’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছিলেন। ২০১৯ সালের ৫ এপ্রিল সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।