ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

‘বেবি বাম্প’র ছবি প্রকাশ, অন্তঃসত্ত্বা স্বস্তিকা!  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
‘বেবি বাম্প’র ছবি প্রকাশ, অন্তঃসত্ত্বা স্বস্তিকা!   স্বস্তিকা মুখার্জি

আয়নার সামনে দাঁড়িয়ে হাতে ধরা মোবাইলে তুলে রাখছেন সেলফি। এমনই একটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

সেই ছবি ঘিরেই সামাজিকমাধ্যমে হইচই পড়ে গেছে।

কারণ, ছবিতে স্পষ্ট স্বস্তিকার ‘বেবি বাম্প’, যা ইঙ্গিত দিচ্ছে তার অন্তঃসত্ত্বা হওয়ার দিকেই। তাহলে কি আবার মা হতে চলেছেন নায়িকা? ওই পোস্টে অনেকেই তাকে শুভেচ্ছাও জানিয়েছেন। তবে সত্য়িই অন্তঃসত্ত্বা স্বস্তিকা, নাকি বিষয়টা অভিনয়ের অংশ।

জানা গেছে, নতুন সিনেমা ‘কালা’তে অন্তঃসত্ত্বার ভূমিকায় থাকছেন স্বস্তিকা। কিন্তু তিনি তার পোস্টে তেমন কিছু না লেখাতেই শুরু হয়েছে গুঞ্জন। যদিও অনেকেই সন্দেহও প্রকাশ করেন, এটা নিশ্চয়ই কোনো অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয়ের অংশ।

অন্বিতা দত্ত পরিচালিক সিনেমা ‘কালা’তে স্বস্তিকা ছাড়া অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। দুই সপ্তাহ আগেই মুক্তি পেয়েছে এর ট্রেলার।

ট্রেলার থেকে জানা গেছে, সাইকোলজিক্যাল থ্রিলার গোত্রীয় হতে চলেছে সিনেমাটি। এতে প্রধান চরিত্র মঞ্জুশ্রীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। তার চরিত্রের নাম উর্মিলা। আগামী ১ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

এ বিষয়ে আরো জানা গেছে, স্বস্তিকা, তৃপ্তি ও বাবিল ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অমিত সিয়াল, বরুণ গ্রোভার, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa