ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শিরোপা জিতলে ৪০ লাখ টাকা বোনাস পাবে মোহামেডান দল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
শিরোপা জিতলে ৪০ লাখ টাকা বোনাস পাবে মোহামেডান দল

দীর্ঘ সময় ধরে শিরোপা খরায় ভুগছে মোহামেডান। ২০১৪ সালের পর আর কোনও শিরোপার দেখা পায়নি ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটি।

তবে এবার ফেডারেশন কাপের শিরোপা জেতার দ্বারপ্রান্তে তারা। ফাইনালে আবাহনীকে হারাতে পারলেই ঘুচবে তাদের শিরোপা খরা। আর চ্যাম্পিয়ন হতে পারলে ৪০ লাখ টাকা বোনাসও ঘোষণা করেছে ক্লাবটি ।

আগামীকাল মঙ্গলবার কুমিল্লায় ফেডারশন কাপের ফাইনালে মুখোমুখি হবে ঘরোয়া ফুটবলের দুই অন্যতম শীর্ষ ক্লাব। ম্যাচটি জিতলে দলের ফুটবলার ও কোচিং স্টাফদের জন্য ৪০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছেন ক্লাবের অন্যতম পরিচালক ও ফুটবল কমিটির চেয়ারম্যান প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর।  

মৌসুমের সবচেয়ে শক্তিশালী দল বসুন্ধরা কিংসকে হারিয়ে ফাইনালে ওঠে মোহামেডান। দীর্ঘদিন পর ফেডারেশন কাপের ফাইনালে ওঠায় ক্লাবটিতে উৎসবের আমেজ বিরাজ করছে। সাফল্যের একদম কিনারে দাঁড়িয়ে তাই ৪০ লাখ টাকা বোনাসের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হলো।  

তবে মোহামেডানের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা এলেও আবাহনী এখন পর্যন্ত নীরব৷ গত মৌসুমে ফেডারেশন কাপ ও স্বাধীনতা কাপ দুই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় আবাহনী দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের ৭৫ লাখ টাকা বোনাস দিয়েছিল।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।