ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসিদের গোলবন্যায় ভাসালো রোনালদোর আল নাসর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
মেসিদের গোলবন্যায় ভাসালো রোনালদোর আল নাসর

লিওনেল মেসি বনাম ক্রিস্টিয়ানো রোনালদো! আরও একবার চিরচেনা সেই লড়াইয়ে বুঁদ হয়ে থাকার স্বপ্ন দেখেছিলেন ফুটবলপ্রেমীরা। কিন্তু তা হয়নি এবার।

অনেক আগেই কাফ ইনজুরির কারণে এ ম্যাচ থেকে ছিটকে যান রোনালদো। যদিও গ্যালারিতে ছিলেন তিনি।  চোট সমস্যায় জর্জরিত মেসিও। তবে ম্যাচের শেষভাগে মাঠে নামেন তিনি। কিন্তু ততক্ষণে ইন্টার মায়ামির এপিটাফ লিখে ফেলেছে রোনালদোর আল নাসর। যুক্তরাষ্ট্রের ক্লাবটিকে গোলবন্যায় ভাসিয়ে ৬-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

সৌদি আরবের কিংডম অ্যারেনায় একদমই পাত্তা পায়নি ইন্টার মায়ামি। এর আগের ম্যাচে আল হিলালের বিপক্ষে অবশ্য শক্ত প্রতিরোধ দেখিয়েছিল তারা। কিন্তু এবার শুরু থেকেই তাদের চেপে ধরে আল নাসর। যার ফলে ম্যাচের তৃতীয় মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দশম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তালিসকা। ওতাভিওর ক্রস থেকে দারুণভাবে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান। এর দুই মিনিট পরই নিজেদের অর্ধ থেকে চোখ ধাঁধানো এক শটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন আয়মেরিক লাপোর্তে।   

প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি আল নাসর। তবে বিরতির পর হ্যাটট্রিক পূরণ করেন তালিস্কা। ৫১ মিনিটে পেনাল্টি থেকে এবং ৭৩ মিনিটে স্বদেশি অ্যালেক্স তেলেসের পাস থেকে মায়ামি গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। তার হ্যাটট্রিক পূরণের আগে অবশ্য দলের হয়ে পঞ্চম গোলটি করেন মোহামেদ মারান।

ষষ্ঠ গোল হজম করার দশ মিনিট পর মেসিকে মাঠে নামান মায়ামি কোচ তাতা মার্তিনো। যদিও তখন মেসি খুব জাদুকরী কিছু করার উপায় ছিল না, আর সেটা হয়ওনি। তাই কোনো জয় ছাড়াই সৌদি আরব সফর শেষ করতে হলো মায়ামিকে। প্রাক মৌসুম প্রস্তুতিতে আগের দুই ম্যাচেও জয়ের মুখ দেখেনি তারা।  

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪

এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।