ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

চার নয়, তিন জাতি টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
চার নয়, তিন জাতি টুর্নামেন্টে খেলবে বাংলাদেশ

বাংলাদেশ, নেপাল, ভুটান এবং সিরিয়ার মধ্যে চার জাতি টুর্নামেন্টে আয়োজনের কথা ছিল। জুলাইয়ে আয়োজিত হওয়ার কথা ছিল এই টুর্নামেন্ট।

তবে যুদ্ধ পরিস্থিতির কারণে লেবাননে যেতে অস্বীকৃতি জানিয়েছে বাংলাদেশ এবং নেপাল। চার জাতি টুর্নামেন্টের বদলে এখন ভুটানে তিন জাতি টুর্নামেন্টের প্রস্তুতি চলছে।

১১ ও ১৪ জুলাই থিম্পুতে গিয়ে দুটি ম্যাচ খেলার কথা বাংলাদেশের। এখন নেপাল যুক্ত হওয়ায় ম্যাচের সূচিও পরিবর্তন হয়ে যাবে। সেক্ষেত্রে তিন জাতি টুর্নামেন্টটি জুলাইয়ের শেষে কিংবা আগস্টের শুরুতে হতে পারে।  

এ ব্যাপারে বাফুফে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বলেছেন, ‘ভুটান জানিয়েছে তারা আমাদের নিয়ে তিনজাতি টুর্নামেন্ট করতে চায়। আগে শুধু ভুটানের বিপক্ষে দুটি ম্যাচ হওয়ার কথা ছিল। এখন নেপাল নিশ্চিত করলে তখন ম্যাচও বাড়বে। সূচিতে পরিবর্তন আসবে। আমরা মৌখিকভাবে হ্যাঁ বলেছি। এখন লিখিত পেলে তখন পরবর্তী সিদ্ধান্ত নিতে সুবিধা হবে। তবে তিন জাতি টুর্নামেন্টকে ঘিরে এগোচ্ছি। ’

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।