ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

রিয়াল সমর্থকদের পাশে চান রামোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৭
রিয়াল সমর্থকদের পাশে চান রামোস রামোস-ছবি:সংগৃহীত

লা লিগায় বহু বছর হলো শিরোপার দেখা ‍পায়নি রিয়াল মাদ্রিদ। তবে এবারের মৌসুমে মিশ্র প্রতিক্রিয়ার মধ্যদিয়ে যাচ্ছে রিয়ালের সময়। রেকর্ড যেমন করেছে টানা ৪০টি ম্যাচে অপরাজিত থেকে, তেমনি পরবর্তীতে একের পর এক হতাশাজনক পরিস্থিতিও দেখতে হয়েছে দলটিকে।

গ্যালাকটিকোদের ট্রফির স্বাদ পেতে হলে সমর্থকদের পাশে থাকতে বললেন, রিয়াল অধিনায়ক সার্জিও রামোস।

গত বুধবার সেল্টা ভিগোর বিপক্ষে ২-২ গোলে ড্র করে অ্যাগ্রিগেটে পিছিয়ে থাকায় কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় রিয়াল।

তবে লিগের খেলায় সেভিয়া ও বার্সেলোনা থেকে যথাক্রমে এক ও দুই পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে দলটি।

রামোস জানান, ‘আমরা চাই সমর্থকরা আমাদের পাশে সব সময়ই থাকবে। যাতে করে আমরা আরও ভালো দল হয়ে উঠতে পারি। আর এমনটি হলে আমরা লা লিগা আবারও জিততে পারবো। ’

রিয়াল সর্বশেষ ২০১১-১২ মৌসুমে লা লিগার শিরোপা জিতেছিল। মাঝের সময় স্প্যানিশ ঘরোয়া লিগের সবচেয়ে বড় এই আসরে আধিপত্য ধরে রেখেছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। লস ব্ল্যাঙ্কসরা এখন পর্যন্ত লিগে সর্বোচ্চ ৩২বার চ্যাম্পিয়ন হয়েছে। যেখানে ২৩বার রানারআপও হয়েছে দলটি।

গত মৌসুমে লা লিগা জিততে না পারলেও ১১তম চ্যাম্পিয়নস লিগ শিরোপা ঘরে তুলেছিল রিয়াল। সেই সঙ্গে ক্লাব বিশ্বকাপের ট্রফিও জেতে রামোসরা। এবার ট্রেবল জয়ের কোনো সম্ভাবনাই নেই রামোস বাহিনীর।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।