ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

প্রযুক্তি না থাকাতেই পয়েন্ট খোয়ালো বার্সা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
প্রযুক্তি না থাকাতেই পয়েন্ট খোয়ালো বার্সা! ছবি:সংগৃহীত

লা লিগায় কয়েক ঘণ্টার জন্য শীর্ষে যাওয়ার সুযোগ ছিল বার্সেলোনার। পয়েন্ট টেবিলে সবার ওপরে থাকা চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ঘাড়ে চাপ বাড়ানোর সুযোগ ছিল। কিন্তু উল্টো লাইন্সম্যানের দোষে রিয়াল বেটিসের বিপক্ষে এক পয়েন্ট পেয়েই সন্তুষ্ট থাকতে হলো লুইস এনরিকের দলকে।

ব্যাপারটা হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধে। তখন ১-০ গোলে পিছিয়ে ছিল বার্সা।

অ্যালেক্স ভিদালের ক্রসে জর্দি আলবা চাপে ফেলে দেন বেটিসের জার্মান পেজেলকে। যার ভুলে বলটা গোলে ঢুকে যায়। পরে আইসা মান্দি গোললাইন ক্লিয়ারেন্স করলেও ভিডিওতে ধরা পড়ে বল জালে ঢুকেছে।  

কিন্তু লাইন্সম্যানের নজর এড়ানোয় গোল নাকচ করা হয়। প্রতিবাদ জানাতে শুরু করে পুরো বার্সা দল। শেষমেশ লুইস সুয়ারেজের গোলে নিশ্চিত হারের মুখ থেকে বাঁচে বার্সা। ম্যাচের পর স্বভাবতই প্রতিবাদে সরব ছিল তারা। নেইমার যেমন নাকচ গোলের ছবি পোস্ট করে তার নিচে হাসির স্মাইলি দেন। বুঝিয়ে দেন, গোল না দেওয়া হাস্যকর ছিল।  

ইংলিশ প্রিমিয়ার লিগের মতো লা লিগায় গোললাইন প্রযুক্তি নেই। এ ব্যাপারে বার্সার স্প্যানিশ কোচ লুইস এনরিকে জানান, ‘রেফারিদের সাহায্য চাই প্রযুক্তির। দলের ক্ষতি হচ্ছে এ সমস্ত সিদ্ধান্তে। ’

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।