ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

খুন করতেও দ্বিধা নেই চেলসি কোচের (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
খুন করতেও দ্বিধা নেই চেলসি কোচের (ভিডিও) অ্যান্তোনিও কোন্তে-ছবি:সংগৃহীত

‘যে কাউকে খুন করতে সক্ষম’ চেলসি কোচ অ্যান্তোনিও কোন্তে। সর্বশেষ আর্সেনালের বিপক্ষে চেলসির জয়ের ম্যাচের সময় নিজের সহকারী কোচের ওপর বেশ রাগান্বিত কোন্তে এমনটি জানান।

তবে সত্যিসত্যি নয়, মজা করেই এমনটা বলেছেন তিনি।

স্ট্যাম্পফোর্ড ব্রিজের ম্যাচ চলাকালীন চেলসির ডাগ আউটের ওপর গ্যালারি থেকে একটি ভিডিও করা হয়।

প্রকাশ হওয়া ভিডিওটিতে দেখা যায় ম্যাচের সেট পিস মার্কিংয়ের সময় সহকারী কোচ অ্যাঞ্জেলো অ্যালেসিওকে তার জামা ধরে ধাক্কাচ্ছেন। সেই সঙ্গে চেঁচিয়ে কি যেন বলছেন।

রোববারের ম্যাচে চেলসি অবশ্য গানারদের বিপক্ষে ৩-১ ব্যবধানের বড় জয় পায়। আর এ ম্যাচ জয়ের ফলে অনেকের মতেই শিরোপা জয়ের পথে ব্লুজরা। অন্যদিকে শিরোপার আশা প্রায় হারিয়ে ফেলেছে আর্সেনাল।  

এমন ঘটনায় কোন্তে জানান, ‘সহকারীরা প্রায়ই এমনটির শিকার হন, যখন আমি দেখি কোনো কিছুই পক্ষে যাচ্ছে না। তখন আমি যে কাউকে খুন করতেও দ্বিধা করি না। একটা সময় দেখি আমাদের ফুটবলার এন’গোলো কান্তেকে বক্সে আর্সেনালের ছয় ডিফেন্ডার মার্ক করেছে। সে কিছুই করতে পারছিলো না। তাই আমি রাগটা অ্যালেসিওর ওপর ঝেড়ে দেই। দুর্ভাগ্যবশত সে আমার ডানহাত। তাই তাকে এটি সহ্য করতে হয়। ’

চেলসি বর্তমানে ২৪ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে। দ্বিতীয়স্থানে থাকা টটেনহাম হটস্পার সমান ম্যাচে নয় পয়েন্ট পিছিয়ে দ্বিতীয়।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ০৭ ফেব্রুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।