ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ব্রাদার্সকে হারিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
ব্রাদার্সকে হারিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস দারুণ জয়ে শীর্ষে ফিরেছে বসুন্ধরা কিংস/ফাইল ছবি

চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফেরার স্বাদ দীর্ঘায়িত হলো না আবাহনী লিমিটেডের। একইদিনে ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে বসুন্ধরা কিংস।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) ম্যাচের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকে বসুন্ধরা কিংস। তবে প্রথম গোল পেতে অপেক্ষায় থাকতে হয় ৩৪তম মিনিট পর্যন্ত।

ব্রাদার্সের ডি-বক্সের জটলা থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে লক্ষ্যভেদ করেন কিরগিজস্তানের ফরোয়ার্ড বখতিয়ার দুইশবেকভ।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকা কিংস দ্বিতীয়ার্ধেও গোছানো ফুটবল উপহার দেয়। তবে ব্যবধান বাড়ানো গোলটি আসে ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে। ব্রাজিলিয়ান তারকা মার্কোস দি সিলভার বাড়ানো বলে দুর্দান্ত প্লেসিং শটে জাল খুঁজে নেন ব্রাদার্সের ডি-বক্সে ভেতরে থাকা বসুন্ধরা কিংসের কোস্টারিকান ফরোয়ার্ড দেনিয়েল কলিন্দ্রেস সোলেরা।

অন্যদিকে একইদিনে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে হারিয়েছে আবাহনী লিমিটেড। এই জয়ে ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থানে জায়গা করে নিয়েছিল প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু ব্রাদার্সকে হারিয়ে সেই স্থান ফের দখল করে নিয়েছেন অস্কার ব্রুজোনের শিষ্যরা।

দিনের আরেক খেলায় সিলেট জেলা স্টেডিয়ামে নোফেল স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে হারায় শেখ রাসেল ক্রীড়া চক্র। দলের হয়ে গোল করেন রাফায়েল ওডোইন (২৫তম মিনিটে) ও আজিজভ আলিশের (৬৭তম মিনিট)। এই জয়ে ৮ ম্যাচে ৬ জয় নিয়ে তৃতীয় স্থানে আছে শেখ রাসেল।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।