ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয়ে বছর শুরু করলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
জয়ে বছর শুরু করলো রিয়াল ছবি:সংগৃহীত

নতুন বছরটা জয়ে শুরু করলো রিয়াল মাদ্রিদ। গেতাফের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে লা লিগায় আগের তিন ম্যাচে ড্র করা দলটি। রিয়ালের হয়ে এ জয়ে জোড়া গোল করেন রাফায়েল ভারানে। আর যোগ করা সময়ে লুকা মদ্রিচ গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

শনিবার নিজেদের মাঠে শুরুতে অবশ্য গেতাফেই আক্রমণাত্মক ফুটবল খেলে। তবে বেশ কয়েকটি দারুণ শট নিয়েও রিয়াল গোলরক্ষক থিবাও কোরতোয়ার কাছে পরাস্থ হয়।

উল্টো ৩৪ মিনিটে গোল করে রিয়ালকে এগিয়ে দেন ভারানে। তার মাথা ছুঁয়ে বল প্রতিপক্ষের গোলরক্ষকের হাতে লেগে জালে জড়ায়।

দ্বিতীয়ার্থের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে রিয়াল। টনি ক্রুসের ক্রস থেকে হেডের মাধ্যমে জোড়া গোল পূর্ণ করেন এই ফরাসি। আর যোগ করা সময়ে মিডফিল্ডার ভালভেরদের পাস থেকে গোল করেন লুকা মদ্রিচ। ফলে ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল।

১৯ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৪০। সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয়স্থানে রিয়াল। ৩৫ পয়েন্ট নিয়ে তিনে উঠছে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর চারে নেমে গেছে সেভিয়া।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।