ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বার্সাকে জেতালেন ডিপেই

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
বার্সাকে জেতালেন ডিপেই

লা লিগায় ঘরের মাঠে গেতাফের বিপক্ষে ২-১ ব্যবধানে জয় লাভ করে বার্সেলোনা। মেসিবিহীন ধুঁকতে থাকা কাতালানদের জয়ের নায়ক মেম্ফিস ডিপেই।

রোববার (২৯ আগস্ট) রাতে এক গোল ও এক অ্যাসিস্ট পেয়ে গত তিন ম্যাচ যাবত টানা স্কোর করে যাচ্ছেন ডাচ এ ফরোয়ার্ড।

ক্যাম্প ন্যু’য়ে ম্যাচের ২ মিনিটের মাথায় গোল করে স্বাগতিকদের এগিয়ে নিয়ে যান সের্হিও রবার্তো। বা পাশ দিয়ে জর্দি আলবার পাস থেকে গেতাফের জাল খুঁজে পান স্প্যানিশ এ তারকা। ১৮তম মিনিটে সান্দ্রো রামিরেজের গোলে সমতায় ফেরে সফরকারীরা। মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে ডি-বক্সে বার্সা মিডফিল্ডার কার্লোস এলেনাকে বোকা বানিয়ে ডান পায়ের শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন সাবেক এ বার্সাবয়।  

৩০তম মিনিটে ডিপেইয়ের গোলে আবারো এগিয়ে যায় বার্সেলোনা। ফ্রাঙ্কি ডি ইয়ংয়ের দেয়া বল ডি-বক্স থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে ভেড়ান ডাচ এ ফরোয়ার্ড। এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে রোনাল্ড ক্যোমানের শিষ্যরা।

বিরতির পর সমতায় ফিরতে কম চেষ্টা করেনি গেতাফে। কিন্তু বার্সেলোনার রক্ষণভাগ ভেদ করতে পারেনি সফরকারীরা। ৮৪তম মিনিটে সের্হিও বুস্কেতসের করা ফ্রিকিক থেকে গোল করেন বার্সা ডিফেন্ডার রোনাল্দ আরাউহো। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল করেন রেফারি। ফলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় কাতালানদের।  

৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে সেভিয়া, ভ্যালেন্সিয়া ও রিয়াল, মায়োর্কা, অ্যাতলেটিকো মাদ্রিদে সাথে সমান ৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ অবস্থানে বার্সেলোনা। শীর্ষে রিয়াল মাদ্রিদ। অপরদিকে ৩ ম্যাচের সবগুলোতেই হেরে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে গেতাফে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa