ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

যে ৯ তারকাকে আর্জেন্টিনার বিপক্ষে পাচ্ছে না ব্রাজিল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
যে ৯ তারকাকে আর্জেন্টিনার বিপক্ষে পাচ্ছে না ব্রাজিল

কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলতে কদিন পরই মাঠে নামছে লাতিন আমেরিকার দেশগুলো। করোনা পরিস্থিতির কারণে সামনের আন্তর্জাতিক সূচিতে দক্ষিণ আমেরিকার ফুটবলারদের ছাড়বে না ইংলিশ ক্লাবগুলো।

নিজ নিজ ক্লাবের নির্দেশ উপেক্ষা করে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন কয়েকজন তারকা। তবে ব্রাজিলের খেলোয়াড়রা ক্লাব ছাড়ছেন না।

প্রিমিয়ার লিগের বাধায় আটকা পড়েছেন ব্রাজিল দলের ৯ তারকা। তারা হলেন লিভারপুলের গোলরক্ষক অ্যালিসন বেকার, ম্যানচেস্টারের গোলরক্ষক এডারসন মোরায়েস, চেলসির ডিফেন্ডার থিয়াগো সিলভা, লিভারপুলের ফাবিনহো, ম্যানচেস্টার ইউনাইটেডের ফ্রেড। এছাড়া লিডস, লিভারপুল, ম্যানচেস্টার সিটি ও এভারটনের স্ট্রাইকার রাফিনহা, ফিরমিনো, জেসুস ও রিচার্লিসনরা খেলতে পারছেন না বিশ্বকাপ বাছাইয়ে।

আগামী ৩ সেপ্টেম্বর ভোরে চিলির মুখোমুখি হবে ব্রাজিল। এরপর রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় মেসির আর্জেন্টিনার মুখোমুখি হবে সেলেসাওরা। ১০ সেপ্টেম্বর ভোরে পেরুর বিপক্ষে খেলতে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa