ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

ইউনাইটেডে আইকনিক ‘৭ নম্বর’ জার্সিই পরবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
ইউনাইটেডে আইকনিক ‘৭ নম্বর’ জার্সিই পরবেন রোনালদো

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর সবচেয়ে বড় গুঞ্জন উঠেছিল তার জার্সি নম্বর নিয়ে। এবার গুঞ্জনের অবসান ঘটিয়ে ক্লাব সতীর্থ এদিনসন কাভানি তার পরিহিত ৭ নম্বর জার্সিটি সিআর সেভেনকেই দিয়েছেন।

নিজেদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করে ম্যানইউ।

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ক্যারিয়ারের শুরুর দিকে এই ৭ নম্বর জার্সি পরেই ফুটবল বিশ্বে নিজেকে চিনিয়েছেন পর্তুগিজ এ ফরোয়ার্ড। ক্লাবটির হয়ে জিতেছিলেন তিনটি প্রিমিয়ার লিগ, একটি চ্যাম্পিয়ন্স লিগসহ আটটি মেজর শিরোপা। তারপর রিয়াল মাদ্রিদে এসে আইকনিক ৭ নম্বর জার্সি পরেই সান্তিয়াগো বার্নাব্যু মাতিয়েছেন তিনি।

সদ্য শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদলের অন্তিম মুহূর্তে জুভেন্টাস থেকে আবার সেই পুরোনো ক্লাব ম্যানইউতে ফিরলেন রোনালদো। তার এমন প্রত্যাবর্তনে রেড ডেভিল সমর্থকরা উচ্ছ্বসিত হয়ে স্বাগত জানিয়েছেন। তবে তাদের কৌতুহল ছিল পর্তুগিজ এ তারকার জার্সি নম্বর নিয়ে। কেননা ক্লাব সতীর্থ কাভানি এই জার্সি নম্বরে দলের হয়ে খেলেছিলেন গত মৌসুম থেকেই। এমনকি প্রিমিয়ার লিগের চলতি মৌসুমেও গত শনিবার (২৮ আগস্ট) উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে দলটির ১-০ গোলে জেতা ম্যাচেও ওই জার্সি পরে খেলেন উরুগুইয়ান এ তারকা।

তবে ইতোমধ্যে ইউনাইটেড তাদের বিবৃতিতে জানিয়েছে, রোনালদোর জন্য জার্সিটি ছেড়ে দিয়েছেন কাভানি। এখন থেকে তিনি খেলবেন ২১ নম্বর জার্সি পরে। এজন্য ইউনাইটেডের টুইটার ফিডে সতীর্থকে ধন্যবাদ দিতে ভোলেননি রোনালদো।

তিনি বলেন, ‘আবারও এই সাত নম্বর জার্সি পরা সম্ভব হবে কিনা আমি নিশ্চিত ছিলাম না। এই অবিশ্বাস্য কাজটুকু (জার্সি ফিরিয়ে দেওয়া) করার জন্য এদি (এদিনসন) তোমাকে অনেক ধন্যবাদ। ’

আন্তর্জাতিক বিরতি শেষে আগামী ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামবে ইউনাইটেড। ওই ম্যাচেই ওল্ড ট্র্যাফোর্ডের দলটির হয়ে দ্বিতীয় অধ্যায় শুরু হতে পারে পর্তুগিজ তারকার।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa