ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাশিফল

কুম্ভের জমি কেনার সম্ভাবনা, চন্দ্রের শুভ প্রভাব কর্কটের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, মার্চ ৪, ২০১৫
কুম্ভের জমি কেনার সম্ভাবনা, চন্দ্রের শুভ প্রভাব কর্কটের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে

তারিখ- ০৪/০৩/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
রাগ ও অভিমান আপনাকে ভিতরে ভিতরে কষ্ট দেবে। কাছের কোনো বন্ধুর দ্বারা মানসিক আঘাত পেতে পারেন। জাতিকাদের ক্ষেত্রে পিতৃস্থানীয় কারও স্বাস্থ্যহানির কারণে দুশ্চিন্তা দেখা দেবে। প্রেমযোগ আছে।

টোটকা: ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধূপ নিবেদন করুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
ব্যবসায়ীদের নতুন প্রকল্পে অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা থাকলে আজকের দিনটি তাদের পক্ষে শুভ। গ্রহরাজ শুক্রের প্রভাবে মামলা-মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। জাতিকাদের পৈত্রিক সম্পত্তি লাভের যোগ আছে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন। শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
তৃতীয় ব্যক্তির উপস্থিতির ফলে দাম্পত্য সম্পর্কে কিছুটা সমস্যা আসতে পারে। কৃষি বা কৃষিজাত পণ্যের ব্যবসায় আজ অর্থ বিনিয়োগ করুন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার বৃদ্ধি। জাতিকাদের পারিবারিক দায়িত্ব পালনে ব্যস্ত থাকতে হবে। প্রেম নেই।

টোটকা: পানিতে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
স্ত্রীর পরামর্শ কাজে লাগিয়ে সফলতা পাবেন। চন্দ্রের শুভ প্রভাবে ছাত্রদের ক্ষেত্রে উচ্চশিক্ষায় বৈদেশিক কোনো সুযোগ আসতে পারে। জাতিকাদের আয় অপেক্ষা ব্যয়ের চাপ অধিক থাকার সম্ভাবনা আছে। প্রেমযোগ আছে।

টোটকা: সাদা পোশাক পরুন।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
কোনো ভণ্ড শুভাকাঙ্ক্ষীর মাধ্যমে প্রতারিত হওয়া থেকে সাবধান থাকুন। পারিবারিক পরিস্থিতি অনুকূল হলেও সন্তানের কাজকর্ম কেন্দ্র করে দাম্পত্য সম্পর্কে জটিলতার আশঙ্কা বর্তমান। জাতিকাদের ক্ষেত্রে সঞ্চয় যোগ আছে। সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
রাহুর অবস্থানগত সমস্যার জন্য কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হতে পারে। তবে দিনের শেষের অর্ধে সাফল্য সুনিশ্চিত করবেন। মনের মানুষকে কাছে পেতে পারেন। জাতিকারা কর্মক্ষেত্রে সফলতা লাভ করবেন। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন। নিরামিষ খান। গবাদি পশুকে খাদ্য দান করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)  শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৮
প্রেমিক-প্রেমিকা সম্পর্কের মধ্যে মতবিরোধ দেখা দিতে পারে। কর্মস্থলে সহকর্মীদের দ্বারা শত্রুতা থেকে সাবধান থাকুন। জাতিকারা চক্রান্তের শিকার হতে পারেন। পরিবারের কোনো সদস্যের অহেতুক গঞ্জনা আপনাকে দুঃখিত করবে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫
রাসায়নিক, ইলেকট্রনিক্স ও এজেন্সিমূলক ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে সফল হবেন। রাশিপতি মঙ্গলের অবস্থানগত সমস্যার জন্য পারিবারিক কলহ বাড়তে পারে। প্রেম নেই। জাতিকাদের ক্ষেত্রে দাম্পত্য সম্পর্কে সতর্কতা অবলম্বন করতে হবে।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন।

ধনু : (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৯
মানসিক অবসাদ অথবা হতাশা ঘিরে ধরলে তার থেকে মনের জোরে বেরিয়ে আসতে চেষ্টা করুন। ব্যবসায়ীরা বস্ত্র বা জুয়েলারি দ্রব্যের ব্যবসায় অর্থ বিনিয়োগ করুন। প্রেমযোগ ক্ষীণ। জাতিকাদের ক্ষেত্রে সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আনন্দিত করবে।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
একার মতে নেওয়া কোনো সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। রাশির গ্রহরাজ শনির প্রভাবে সঠিকভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না। প্রেমের যোগ নেই। জাতিকাদের পা, গোড়ালি, পায়ের আঙুলে চোট পাওয়ার সম্ভাবনা আছে।

টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
বাড়ি বা দোকান বিক্রির সিদ্ধান্ত নিয়ে ভাইয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে একসঙ্গে বিবিধ দায়িত্ব পালনে সফল হওয়ার কারণে পদোন্নতির সুযোগ আসতে পারে। নতুন বাসগৃহ অথবা জমি ক্রয়ের সম্ভাবনা। প্রেম শুভ।
 
টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)  শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১
আজকের দিনে দাম্পত্য সম্পর্কে কোনো আত্মীয়ের প্রভাব সমস্যা নিয়ে আসতে পারে। স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও রাশি অধিপতি বৃহস্পতির সমস্যা থাকায় আর্থিক বিষয়ে সতর্কতা আবশ্যক। প্রেমের জন্য দিনটি শুভ নয়। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক পরিবেশ হঠাৎ করে বিরুদ্ধে চলে যেতে পারে।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।