ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

সম্পর্কে টানাপড়েন মীনের, মেষের ব্যবসায় উন্নতি

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৫
সম্পর্কে টানাপড়েন মীনের, মেষের ব্যবসায় উন্নতি

আজ কেমন যাবে
তারিখ- ২৪/০৩/২০১৫
মেষ: (২১ মার্চ– ২০ এপ্রিল) শুভ রং: সাদা শুভ সংখ্যা: ৩
সফলতার লক্ষ্যে বেশ কিছুটা বাধার পথ পেরুতে হবে। দিনের শেষ লগ্নে ব্যবসায় উন্নতির যোগ আছে।

প্রেমযোগ শুভ। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পারিবারিক সমস্যার মুখোমুখি হওয়ার যোগ। মেষ জাতিকাদের ক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে। দাম্পত্য সুখ বাড়বে।

টোটকা: পাঁচটি সিম বীজ ও কিছুটা সজনে ফুল একটি হলুদ কাপড়ে বেঁধে মাটির পাত্রে বিছানার তলায় রেখে দিন। পরের দিন সূর্য ওঠার আগে সেটিকে জলে ভাসান।

বৃষ: (২১ এপ্রিল– ২১ মে) শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫
গ্রহের স্থান পরিবর্তনে শুভযোগের সৃষ্টি হবে। ব্যবসায় উন্নতির সুযোগ ও অর্থযোগ শুভ। জাতিকাদের ক্ষেত্রে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হতে পারে। জাতিকারা কোনো কাঙ্ক্ষিত আমন্ত্রণ পেতে পারেন।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা গুড়, একটি পান, কিছুটা তেল ও কয়েকটি দ‍ুর্বাঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

মিথুন: (২২মে– ২১ জুন) শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯
রাশিচক্রে গ্রহের বক্র দৃষ্টির ফলে অর্থ সংক্রান্ত নতুন কোনো জটিলতা দেখা দিতে পারে। প্রেমযোগ নেই। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। পরিবারে সমস্যা বাড়লেও কর্মক্ষেত্রে জাতিকাদের দিনটি শুভ।

টোটকা: একটি নিমপাতা ও সামান্য চাল সকালে উঠে চিবিয়ে সেটিকে  পানিতে ফেলে দিন।
 
কর্কট: (২২ জুন– ২২ জুলাই) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২
আজকের দিনে ব্যবসায় আয় বাড়বে। নতুন যোগাযোগের সৃষ্টি হবে। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। প্রেমযোগ আছে। গৃহিণীদের দিনটি কাটবে ব্যস্ততায়। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে। কর্কট জাতিকাদের কর্মক্ষেত্রে দিনটি কাটবে শুভ।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট) শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬
আপনার যোগ্যতাকে বারবার পরীক্ষার মুখে পড়তে হবে। ব্যবসায় আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে দিনটি শুভ কাটবে। প্রেমযোগ নেই। সম্পর্কে মনোমালিন্য দেখা দিতে পারে। জাতিকাদের জন্য দিনটি মধ্যম। জাতিকাদের পড়াশুনায় উন্নতির সুযোগ। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

টোটকা: শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট– ২৩ সেপ্টেম্বর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫
পরিবারে বিতর্ক ও অশান্তির মেঘ জমা হতে পারে। প্রেমযোগ নেই। বাবার সঙ্গে মনোমালিন্য। জাতিকাদের কর্মক্ষেত্রে অর্থ লাভ হতে পারে। গৃহিণীদের মনে পরিবার নিয়ে দুশ্চিন্তা গোটা দিন ঘিরে থাকবে।

টোটকা: বেলপাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।


তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৮
আজকের দিনে জাতক -জাতিকাদের প্রেমযোগ আছে। শরীর নিয়ে চিন্তা দূর হবে। অর্থযোগ আছে। সন্তানের শুভ খবর আসতে পারে। বিবাহযোগ্যা জাতক-জাতিকাদের জন্য দিনটি আনন্দের খবর নিয়ে আসতে পারে। তুলা জাতিকাদের উপহার বা ধন লাভের যোগ আছে।

টোটকা: পানিতে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর) শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৫
আজকের দিনে গোপন শত্রুদের তরফে একত্রে চক্রান্তের সম্ভাবনা দেখা যাচ্ছে। ব্যবসায় মিশ্র প্রভাব থাকবে। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমযোগ আছে। জাতিকাদের জন্য পরিবারে ছোট ছোট সমস্যার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আগমনের যোগ আছে।

টোটকা: একটি পাত্রে পানিতে কলাই, ধান, তিল ভিজিয়ে রান্নাঘরে রাখুন।

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর) শুভ রং: সাদা,  শুভ সংখ্যা: ১৯
প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দাম্পত্যযোগ শুভ। ছাত্রদের উচ্চশিক্ষার দরজা খুলতে পারে। জাতিকাদের কর্মক্ষেত্রে কিছুটা অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি দাঁড়াতে হতে পারে। অভিভাবকদের শরীর দিনের মাঝে আপনাকে ব্যাকুল হতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।


মকর: (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি) শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২
গোচর বিশ্লেষণ করে ভাগ্যচক্রে শুভ লক্ষণ দেখা যাচ্ছে। বহু প্রতীক্ষিত কোনো প্রচেষ্টার ফলাফল আজ হাতে পেতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি মধ্যম। ছাত্রদের জন্য আজকের দিনটি শুভ। জাতিকাদের জন্য ধনযোগ আছে। গৃহিণীদের জন্য দিনটি মিশ্র কাটবে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি– ১৮ ফেব্রুয়ারি) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৯
রাশিচক্রে আঘাতযোগ থাকার ফলে পায়ে বা কোমরে ব্যথা পেতে পারেন। ছাত্রদের জন্য দিনটি কাটবে আনন্দ ও উত্তেজনায়। পেশাদারদের জন্য আজকের দিনটি কাটবে ব্যস্ততার মধ্যে। প্রেম নেই।   কুম্ভ জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সমস্যা শিরঃপীড়ার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বাড়বে।
 
টোটকা: জলে তিনটি পানপাতা রেখে রান্নাঘরে রেখে দিন।


মীন: (১৯ ফেব্রুয়ারি– ২০ মার্চ) শুভ রং: আকাশী,  শুভ সংখ্যা: ১১
দিনটি দাম্পত্য ও প্রেমের ক্ষেত্রে শুভ নয়। সম্পর্ক নিয়ে টানাপড়েনের সম্ভাবনা দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে মিশ্র প্রভাব বজায় থাকবে। জাতিকাদের জন্য কর্মক্ষেত্রে সমস্যা সমাধানের সম্ভাবনা আছে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ আছে।

টোটকা: একটি পাত্রে  জব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।