ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

সিংহের কর্মে মঙ্গল, মকরের জীবনে প্রেমের উপস্থিতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
সিংহের কর্মে মঙ্গল, মকরের জীবনে প্রেমের উপস্থিতি

কেমন যাবে আজ
তারিখ- ২৯/০৬/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
মানসিক চাপ কমাতে সংগীত আপনাকে সাহায্য করবে। প্রেমের পথে বাধা আসলেও সফল হবেন।

কর্মে উন্নতির সুযোগ রয়েছে। তবে পরিবারে সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্যে  মনোমালিন্যের সমাধান হবে। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
কোনো কঠিন পরিস্থিতির মধ্যে নতুন বন্ধুর সন্ধান পাবেন। পরিবারের সঙ্গে প্রেম, বিবাহ নিয়ে কথাবার্তা হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা সমাধানে কোনো সহকর্মীর সাহায্য পাবেন। ব্যবসায়ে লাভ বৃদ্ধি পাবে। প্রলোভনের ফাঁদে পড়তে পারেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
কারোর ছোট-ছোট ব্যবহারে আপনি প্রভাবিত হতে পারেন। এই প্রভাব তার কিছু দোষ আপনার চোখ এড়িয়ে যেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ এবং কর্মে উন্নতির সম্ভাবনা আছে। প্রেমে সংশয়ের শঙ্কা তবে সার্বিক যাত্রা শুভ হবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আপনার স্বপ্ন এগিয়ে যাওয়ার পথে সহায় হবে। দাম্পত্য সুখের সম্ভাবনা আছে। প্রেম যোগ শুভ এবং নতুন কাজে সফলতার যোগ। যাত্রায় কিন্তু খানিক বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)
মনের মধ্যে খানিক ব্যথা লুকিয়ে আপনাকে হাসি মুখে কিছু মনরাখা কথা বলতে হতে পারে। প্রেমে সমস্যার শঙ্কার যোগ। দাম্পত্য জীবন শুভ। কর্মে উন্নতির প্রয়াস সঙ্গে যাত্রা যোগ মঙ্গলময়।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পরিস্থিতির চাপে কোনো বন্ধুর পাশ থেকে সরে আসতে হতে পারেন। এর ফলে মানসিক কষ্ট পাবেন কিন্তু সমস্যা থেকে কিছুটা মুক্তি পাবেন। ব্যবসায়ে উন্নতির যোগ আছে। পারিবারিক সমস্যার সমাধান হবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
প্রেম আপনার কাছে আসবে মরুভূমির মধ্যে পানির মতো হয়ে। সঙ্গীকে চিনতে পারবেন সব থেকে কঠিন সময়ে। আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। ব্যবসার শুভ যোগ। নতুন উদ্যোগ নিয়ে আলোচনা হবে। যাত্রা যোগ শুভ।

শুভ রং বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
আপনাকে সমস্যার সময়ে রাস্তা দেখাবে আপনার প্রেমিক বা প্রেমিকা। নতুন বন্ধুত্ব এবং প্রেম হওয়ারও সম্ভাবনা আছে। দাম্পত্যে সমস্যার সমাধান হবে। সন্তানকে নিয়ে চিন্তা দেখা দেবে। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
সমস্যায় জড়িয়ে পড়তে পড়তে বেঁচে যাবেন। প্রেম যোগ শুভ। দাম্পত্য যোগ শুভ। কর্মে উন্নতির বিষয় আছে। পারিবারিক সমস্যা সমাধানের দিকে যাবে। আর্থিক উন্নতির যোগ আছে। যাত্রা যোগে বাধা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেমের উপস্থিতি আপনার মধ্যে নতুন উদ্যমের সঞ্চার করবে। পরিবারের সম্পত্তি নিয়ে অশান্তির সমাধান হবে। কনিষ্ঠদের সঙ্গে সমস্যা সমাধানের যোগ আছে। প্রেমে সফলতা লাভ করবেন। শিক্ষায় উন্নতির যোগ আছে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নতুন কাজ শুরু করার সঙ্গে সঙ্গে উৎসাহ বাড়বে।   দাম্পত্যে সমস্যার যোগ আছে। প্রেম যোগ মিশ্র কর্মে উন্নতির যোগ আছে। আর্থিক যোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনার পরিবার খুশি থাকলে আপনিও খুশি থাকবেন। পরিবারকে খুশি রাখার প্রচেষ্টায় বাধা আসতে পারে। কর্মে উন্নতির সম্ভাবনা লক্ষ্য করা যায়। যাত্রাযোগে বাধা থাকলেও বিনোদনের সুযোগ আছে। আর্থিক কোনো সমস্যা হবে না।

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।