ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ সিংহের, সমস্যা নিয়ে চিন্তা নয় মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ সিংহের, সমস্যা নিয়ে চিন্তা নয় মেষ

আজ কেমন যাবে
তারিখ: ১৫/০৮/২০১৬

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
সমস্যা নিয়ে বেশি চিন্তা করার কোনো প্রয়োজন নেই। কারণ সুখ হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে।

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে বাজেটে আটকে থাকুন। এমন মানুষ থেকে দূরে থাকুন যারা কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ভালোবাসায় বাস্তববাদী হতে চেষ্টা করুন। অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির ও দুশ্চিন্তামুক্ত থাকুন, যাতে মানসিক দৃঢ়তা বাড়ে। আর্থিকযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুন: (২২মে – ২১ জুন)
অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। বিতর্ক ও মুখোমুখি সংঘাত এবং অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। আপনি প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে এগোতে থাকবে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আবেগ নিয়ন্ত্রণে রাখুন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে সমস্যার সমাধান হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক ও মতপার্থক্যের দরুন ঘরে কিছু উত্তেজক মুহূর্তের সৃষ্টি হতে পারে। প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সহকর্মীদের প্রশংসা পাবেন। একইসঙ্গে পাবেন সমর্থন। এটি একটি অনুকূল দিন। কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
অত্যধিক শক্তি ও অসাধারণ উদ্যম ফলাফল অনুকূলে আনতে পারে। গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিকযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। দিনটি ধৈর্যের পরীক্ষা নিতে পারে। শুধু কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার জ্ঞানতৃষ্ণা নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
রাগ কর্মক্ষেত্রে একটি বিরক্তিকর অবস্থায় ফেলতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা সুনাম নষ্ট করবে। প্রেমে সমস্যা আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রাচীন জিনিস ও গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। পারিবারিক জীবনে সঠিক মনোযোগ ও সময় দিন। অফিসে অত্যধিক অনুবর্তন পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবারের সদস্যদের বুঝতে দিন যে তাদের জন্য যথেষ্ট চিন্তা করেন। আজ প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে ভালো বন্ধুত্ব নষ্ট হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।