ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বিবাহ যোগ শুভ বৃষের, আয় বাড়বে কুম্ভের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
বিবাহ যোগ শুভ বৃষের, আয় বাড়বে কুম্ভের

আজ ১২ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ২৬ মার্চ ২০২২ এবং ২২ সাবান ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়িতে কোনো আত্মীয়ের জন্য অশান্তি ঘটতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা বৃদ্ধি পাবে। ব্যয় বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। বাড়িতে খারাপ খবর আসতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

শত্রুর জন্য চিন্তা বাড়তে পারে। সকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। প্রিয় ব্যক্তিকে কুকথা বলার জন্য অনুতাপ। ছেলের জন্য মানসিক কষ্ট। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। পড়াশোনায় ভালো সুবিধা আসতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

সামাজিক মর্যাদাহানির ভয় মনে কাজ করতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর পাওয়ায় আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভালো সময়। খরচ বাড়তে পারে। কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় নতুন কাজ হাতে পাওয়ায় আনন্দ। পাওনা নিয়ে বিবাদ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

ভালো কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। মায়ের জন্য কোনো কারণে বাড়িতে বিবাদ। অতিরিক্ত ভোগের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা। বাড়িতে কোনো সুখবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ ঘটাতে পারে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে অভিমান বৃদ্ধি। বাবার সঙ্গে কোনো বিষয়ে তর্ক হতে পারে। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভালো। মায়ের শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা। আর্থিক চাপ বৃদ্ধি। কোমরের যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

ব্যবসায় আয় বাড়ায় আনন্দ। চাকরির স্থানে বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলায় জয়লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। রাতের দিকে ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কোনো কষ্ট বাড়তে পারে। আজ কোনো বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সকালের দিকে পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয়সংকোচের চেষ্টা। শত্রুর কারণে মনে ভয় থাকবে। ব্যবসার ক্ষেত্রে বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনো নামী প্রতিষ্ঠানে কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু রাগ সংযত করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকালের দিকে কোনো আঘাত লাগার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে শান্তি পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা। বন্ধুদের কাছ থেকে ভালোবাসা পাবেন। ব্যবসায়  ক্ষতি হওয়ার আগে একটু সাবধান থাকুন। খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনো ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে বেড়াতে যাওয়ার আলোচনা। সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ। কোনো আত্মীয়ের সম্পর্কে দুঃসংবাদ নিয়ে চিন্তা। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। দুপুরের পরে আজ একা থাকতে ভালো লাগবে। জমি, বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ সারাদিন শরীরে কষ্ট থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে কোনো আনন্দের খবর পাবেন। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি খরচের জন্য চিন্তা। পায়ে আঘাত লাগতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শরীরে কোনো রোগের কারণে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুদের থেকে সাহায্য পাবেন। ব্যবসায় কোনো লোকের কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে নতুন চিন্তা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভালো লাগবে না। রক্তচাপ বাড়তে পারে। পড়াশোনায় চাপ বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ০৯০৯ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।