ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

কাজের চাপ বাড়বে বৃষের, মাথা ঠাণ্ডা রাখুন মিথুন

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
কাজের চাপ বাড়বে বৃষের, মাথা ঠাণ্ডা রাখুন মিথুন

আজ ২১ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ০৪ এপ্রিল ২০২২ এবং ০২ রমজান ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজেই মন ঠিক মতো বসবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কর্মস্থানে কাজ নিয়ে গণ্ডগোল। নিজের অভিজ্ঞতার প্রকাশ না করাই মঙ্গলজনক। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

প্রতিযোগিতার নেশা মাথায় চাপায় খরচ বাড়তে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ পাবেন। আর্থিক চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। বিবাহের ব্যাপারে আলোচনা।

মিথুন: (২২ মে – ২১ জুন)

সকাল থেকে আইনি কাজে খরচ বাড়তে পারে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারো সঙ্গে তর্ক বাধতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যেতে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকে আর্থিক ব্যাপারে অপমান জুটতে পারে। আপনার প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারাদিন ব্যবসায়িক চিন্তা খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা প্রকাশ না করাই মঙ্গলজনক। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

রাস্তায় কোনো খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতা আজ না করাই ভালো হবে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বাইরের কোনো অশান্তি আজ ব্যবসায় ছায়া ফেলতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। ভালো আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারো অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি ভালো সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

গাড়িচালকদের আজ একটু সাবধানে চলতে হবে। নীতির দিক থেকে কোনো ভুল হতে পারে। ব্যবসায় একটু চাপ থাকবে। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। দুপুরের পরে আগুন থেকে সাবধান। আঘাতপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থানে কোনো বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

চাকরির স্থানে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। প্রিয় কোনো ব্যক্তির সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা। বন্ধুর জন্য কোনো কারণে রাগ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনো আশা পূরণের জন্য আনন্দ। বাবার চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

পরিবারের সকলের সঙ্গে কলহ বাধতে পারে। সকালের দিকে কোনো বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা। রক্তপাতের সম্ভাবনা। আর্থিক চাপ বাড়তে পারে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ একটু সাবধানে থাকুন, প্রেমে বদনাম হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে মাথাগরম হওয়ার যোগ। ভাই-বোনের মধ্যে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ কুচিন্তাকে বেশি আমল দেবেন না। মানসিক চঞ্চলতা থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনো ভালো যোগাযোগ। গবেষণায় সাফল্য। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চাকরির স্থানে আজ তর্ক না করাই ভালো হবে। কোনো ভুল কাজের অনুতাপ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শরীরের কোনো ক্ষত বিপদ ডেকে আনতে পারে। উত্তম কোনো কাজের পুরস্কার পেতে পারেন। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য নিয়ে চিন্তা বাড়বে। প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ। আজ কোনো জিনিস চুরি যেতে পারে।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।