ঢাকা, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

রাশিফল

ব্যবসায় লাভ মেষের, পাওনা আদায় হবে ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
ব্যবসায় লাভ মেষের, পাওনা আদায় হবে ধনুর

আজ ১০ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ এপ্রিল ২০২২ এবং ২১ রমজান ১৪৪৩ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সকাল থেকে কোনো কাজ নিয়ে রাগ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে না যাওয়াই ভালো হবে। খেলাধূলায় আনন্দ পাবেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি হবে। ব্যবসায় ভালো সুযোগ পাবেন। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সকালের দিকে ব্যবসায় খরচ বাড়বে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসায় খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। শরীরের কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন তাঁদের সামনে ভালো সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি হবে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

ভালো কোনো কাজে বাধা আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চিন্তা বাড়বে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কষ্ট বাড়তে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সন্তানের জন্য খুব ভালো দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনো অংশে ব্যথা বাড়বে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসায় ভালো যোগাযোগ হবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সন্তানের জন্য খুব ভালো দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি খরচ হতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসায় ভালো যোগাযোগ হবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন কোনো রোগ হতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরের কোনো অংশে যন্ত্রণা নিয়ে চিন্তা। প্রেমে জটিলতা বাড়তে পারে। কোনো উপহার পেয়ে আনন্দ পাবেন। কর্মস্থানে অস্থিরতা বাড়তে দেবেন না। আর্থিক ব্যাপারে চাপ আসবে। আজ কোনো কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। হার্টের সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে বিবাদ বা তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় মন্দা বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ মনের কোনো আশা পূর্ণ হতে পারে। নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। চাকরির ভালো যোগাযোগ আসবে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রু আজ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারেন। সঙ্গীতচর্চা থেকে আনন্দ পাবেন। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভালো দিন। বাড়িতে কোনো অনিষ্ট হতে পারে। পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনো ভালো খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে। বন্ধুকে নিয়ে বিবাদের আশঙ্কা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বাজে স্বপ্ন দেখার জন্য মন ভালো থাকবে না। সংসারে খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। গবেষণায় সাফল্য পাবেন। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। অফিসে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

খেলাধুলায় জয় লাভ হতে পারে। ব্যবসায় সমস্যার সমাধান নিজেই করতে পারবেন। রাস্তাঘাটে বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদের আশঙ্কা। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। পড়াশোনায় ভালো সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনা হবে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সারা দিন প্রচুর পরিশ্রম করার জন্য মানসিক অবসাদ। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনো কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। কাজের ভালো সুযোগ আসতে পারে। মায়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান। ভ্রমণের জন্য খরচ বাড়বে।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa