ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ভারত

নির্বাচনী সভা করতে কলকাতায় যাচ্ছেন মোদি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৬
নির্বাচনী সভা করতে কলকাতায় যাচ্ছেন মোদি

কলকাতা: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের প্রচারণা সভা করতে রোববার (১৭ এপ্রিল) কলকাতায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ওইদিন কলকাতার শহীদ মিনার ময়দানে সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

যদিও এরআগে কলকাতার দেশপ্রিয় পার্কে সভা করার কথা ছিলো প্রধানমন্ত্রীর। কিন্তু শেষ পর্যন্ত সভার স্থান পরিবর্তন করা হয় বলে জানা গেছে।
 
কলকাতার আসার আগে নরেন্দ্র মোদি নদীয়া জেলায় একটি নির্বাচনী সভা করবেন। বিজেপি সূত্রের দাবি, শহীদ মিনারের জনসভা নরেন্দ্র মোদির সব থেকে বড় জনসভা হতে চলেছে।
 
এর আগের দফার জনসভা থেকে পশ্চিম বঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করেছিলেন মোদী। মনে করা হচ্ছে প্রধানমন্ত্রীর ওই দিনের বক্তব্যেও একই রকম ঝাঁজ থাকবে।
 
অন্যদিকে প্রধানমন্ত্রীর সভার কয়েক কিলোমিটার দুরে সভা করবেন পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভা নিয়েও প্রচার তুঙ্গে ওঠেছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যেও জোট এবং বিজেপির তীব্র সমালোচনা শোনা গিয়েছিল। এই দুই সভা কলকাতার রাজনৈতিক মহলের উত্তাপ বেশ কিছুটা বাড়াবে বলেই অনুমান রাজনৈতিক বিশ্লেষকদের।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
ভিএস/এএটি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।