ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

তারুণ্য-মুখরিত হয়ে উঠেছে ল্যাপটপ প্রদর্শনী

সোহেল আনোয়ার অপু | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুলাই ৭, ২০১০
তারুণ্য-মুখরিত হয়ে উঠেছে ল্যাপটপ প্রদর্শনী

ঢাকাস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে সপ্তম ঢাকা ল্যাপটপ প্রদর্শনী। ‘লাইট আপ দ্য টেকনোলজিকাল লাইট’ স্লোগান নিয়ে ল্যাপটপ প্রদর্শনীর আয়োজন মেকার কমিউনিকেশন।



উদ্বোধনী অনুষ্ঠানে ল্যাপটপ নিয়ে (ক্যাটওয়াক) কিউ পরিবেশন করেন দেশের প্রখ্যাত মডেলরা। আমন্ত্রিত অতিথিরা প্রদর্শনীর বিভিন্ন স্টল ঘুরে দেখেন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কেন্দ্রের হারমোনি হলে বিভিন্ন ব্র্যান্ডের ১৪টি প্যাভিলিয়ন ও ১১টি স্টল তাদের বাহারি ল্যাপটপের পসরা সাজিয়েছে দর্শনার্থীদের জন্য।

কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও তরুণ-তরুণীদের সমারোহে প্রদর্শনী প্রাঙ্গণ উৎসব মুখর হয়ে উঠেছে। স্টলগুলোতে অ্যাসার, লেনভো, স্যামসাং, তোশিবা এবং এইচপির বিভিন্ন মডেল ও ডিজাইনের ল্যাপটপ পাওয়া যাচ্ছে।

আগামী ৮ এবং ৯ জুলাই ২০ টাকা প্রবেশমূল্যের বিনিময়ে দর্শনার্থীদের জন্য প্রদর্শনী উন্মুক্ত থাকবে সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত। দর্শনীর বিনিময়ে প্রাপ্ত অর্থের অর্ধেকাংশ গরীব শিক্ষার্থীদের শিক্ষাদানে ব্যয় করা হবে। আগ্রহীরা আগামী দুই দিনের যে কোনো অবসরে ঘুরে আসতে পারেন ল্যাপটপ প্রদর্শনী থেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮৫৫ ঘণ্টা, জুলাই ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa