ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক গ্রাহক পাচ্ছেন স্টার সিনাপ্লেক্সের ফ্রি টিকিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
বাংলালিংক গ্রাহক পাচ্ছেন স্টার সিনাপ্লেক্সের ফ্রি টিকিট

ঢাকা: গ্রাহকদের জন্য রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনাপ্লেক্সে আন্তর্জাতিক হিট অ্যানিমেশন মুভি ‘মিনিয়ন’ এর একটির সঙ্গে আরেকটি ফ্রি টিকিট পাওয়ার সুযোগ দিচ্ছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক।

রোববার (২৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, ‘একটি টিকেট কিনলেই আরেকটি ফ্রি’ অফার নির্দিষ্ট চল্লিশটি (৪০) শো-তে ১০ জুলাই থেকে ৯ আগস্ট পর্যন্ত চলবে।

বাংলালিংকের যেকোনো গ্রাহক নির্দিষ্ট শোর জন্য পুরো মাস জুড়ে এই অফারটি উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে ৩ শতাংশ সম্পূরক শুল্ক এবং ১৫ শতাংশ ভ্যাট প্রযোজ্য হবে।

বাংলালিংকের সিনিয়র মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম বলেন, ঢাকায় আমাদের বিনোদনের অন্যতম একটি প্রধান উৎস হলো সিনেমা হলে গিয়ে মুভি দেখা। একটি টিকেট কিনলেই আরেকটি ফ্রি’ আমাদের মুভিপ্রিয় গ্রাহকদের জন্যে উৎসাহমূলক।

‘আর সেজন্যে এই অফার দিতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করছি, বাংলালিংক গ্রাহকরা তাদের বন্ধু এবং পরিবারের সঙ্গে  বসে আগের চেয়ে অর্ধেক খরচে সিনেমা উপভোগ করবেন,’ বলেন তিনি।

নেদারল্যান্ডস ভিত্তিক ভিমপেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান বাংলালিংক বর্তমানে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। এর গ্রাহক সংখ্যা প্রায় ৩০ মিলিয়িনের বেশি।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৫
পিআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।