ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৭ দিনের ২৪ ঘণ্টাই খোলা থাকবে স্যামসাং কল সেন্টার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
৭ দিনের ২৪ ঘণ্টাই খোলা থাকবে স্যামসাং কল সেন্টার স্যামসাংয়ে কল সেন্টার

ঢাকা: বাংলাদেশে গ্রাহকদের সুবিধার্থে প্রথমবারের মতো কল সেন্টার চালু করেছে বিশ্বের সর্ববৃহৎ স্মার্টফোন তৈরিতে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং।

সপ্তাহের সাতদিনের ২৪ ঘণ্টাই খোলা থাকবে স্যামসাংয়ের কল সেন্টার। প্রতিষ্ঠানে এ সেবাটি চলতি বছরের ৩ ফেব্রুয়ারি (সোমবার) থেকে কার্যকর হবে।

রোববার (২ ফেব্রুয়ারি) স্যামসাং থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং তাৎপর্যপূর্ণ উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের প্রয়োজন ও চাহিদানুযায়ী পণ্য তৈরি এবং সেবা প্রদানে বিশ্বাসী। বাংলাদেশে এ খাতের প্রতিষ্ঠানগুলোর মধ্যে দক্ষিণ কোরিয়াভিত্তিক টেক জায়ান্ট স্যামসাংয়েই একমাত্র প্রতিষ্ঠান। যারা গ্রাহকদের সুবিধার্থে বছরের সব দিন এবং সপ্তাহের সাতদিনে ২৪ ঘণ্টাই কল সেন্টারের সময়সীমা বাড়ানো হয়েছে। স্যামসাংয়ের এ সেবাটি চলতি মাসে ৩ তারিখ থেকে কার্যকর হবে।

স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, স্থানীয় ক্রেতাদের প্রয়োজন ও চাহিদানুযায়ী বিক্রয়োত্তর সেবার উন্নতির লক্ষ্যে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। ডিজিটাল প্রযুক্তির শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে আমরা ক্রমাগত আমাদের গ্রাহকদের সেবার মান বাড়তে সচেষ্ট, যা গ্রাহকদের মধ্যে আমাদের ব্র্যান্ডটিকে আরও বিশ্বাসযোগ্য ও আকর্ষণীয় করে তুলবে।

বাংলাদেশের গ্রাহকরা উল্লেখিত তারিখ থেকে যেকোনো সময়ে স্যামসাং কল সেন্টার (০৮০০০ ৩০০ ৩০০) নম্বরে টোল ফ্রি কল করে সেবা ও পণ্য সংক্রান্ত তথ্য পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad