ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অ্যাপে ৫০ টাকায় মিলবে এসি গাড়ি 

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
অ্যাপে ৫০ টাকায় মিলবে এসি গাড়ি 

দিন দিন জনপ্রিয় হচ্ছে অনলাইন সেবা। অনলাইনের মাধ্যমে ঘরে বসেই মিলছে সব সমস্যার সমাধান।

কেনাকাটা থেকে শুরু করে গাড়ি খোঁজা, সব সেবা নেওয়া যাচ্ছে প্রযুক্তির মাধ্যমে। এবার দেশে অফিসগামীদের জন্য এক যুগান্তকারী সেবা চালু করল ‘যাবো’।

অফিস যেতে গাড়ির জন্য আর ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় দাঁড়িয়ে থাকতে হবে না। ‘যাবো’ নিয়ে এসেছে পিক অ্যান্ড ড্রপ সার্ভিস।  

নির্ধারিত স্থান থেকে প্রতিদিন গাড়ি ছেড়ে যাবে, যেকেউ চাইলে মাসব্যাপী এ সেবা নিতে পারবেন। সুযোগ রয়েছে আসা-যাওয়ার। যাবোর সব সেবা নিতে হবে অ্যাপসের মাধ্যমে। অফিস শেষ করে ফেরার সময়ও থাকবে তাদের এ সেবা।

মিরপুর ১ থেকে গুলশান আসা যাবে মাত্র ৫০ টাকায়। ৫০ টাকায় প্রতিষ্ঠানটি থেকে আপনি যা যা পাচ্ছেন, ফিক্সড রুট, বাজেট ফ্রেন্ডলি ভাড়া, অন টাইম, ফিক্সড স্টপেজ, সর্বোচ্চ নিরাপত্তা ও হাইজিন এবং এসি গাড়ি।

১২ ডিসেম্বর থেকে মিরপুর টু গুলশান রোডে যাবোর সেবা চালু হবে। খুব শিগগির মোহাম্মদপুর থেকে গুলশান, উত্তরা থেকে মতিঝিল, ধানমন্ডি থেকে গুলশান এবং উত্তরা থেকে গুলশান চালু হবে এই সেবা।

প্রতিষ্ঠানটির কর্ণধার মো. রাফাত রহমান বলেন, এসি গাড়িতে নির্ধারিত গন্তব্যে পৌঁছার সুযোগ হবে আমাদের মাধ্যমে। অ্যাপসে আমরা এ সেবা দেবো। কম ভাড়ায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হবে।

যাবোর অ্যাপ ডাউনলোড করুতে ভিডিজ করুন এই ঠিকানায়।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।