ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

আন্তর্জাতিক

শরণার্থীশিবিরে হামলা, পরিবারের ২২ সদস্য হারালেন সাংবাদিক 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
শরণার্থীশিবিরে হামলা, পরিবারের ২২ সদস্য হারালেন সাংবাদিক 

গত ৭ অক্টোবর গাজায় ইসরাইল বোমা হামলা শুরু করার পর আল জাজিরার সাংবাদিক শরাফির পরিবার জাবালিয়া শরণার্থীশিবিরে আশ্রয় নিয়েছিল। সেখানেই বুধবার (৬ ডিসেম্বর) ইসরাইলি বোমা হামলায় প্রাণ হারায় পরিবারের ২২ সদস্য।

খবর আল জাজিরার।  

পরিবারের নিহত সদস্যদের মধ্যে আল শরাফির বাবা মাহমুদ এবং মা আমিনা, তার ভাই ও ভাইয়ের স্ত্রী, বোন এবং তার স্বামীর পাশাপাশি ভাগ্নে ও ভাগ্নিও রয়েছেন।

তিনি আরও বলেন, সিভিল ডিফেন্স ক্রুদের কেউ মৃতদেহের কাছে পৌঁছাতে পারেনি। এমনকি আমরা আমাদের প্রিয়জনদের শেষ বিদায়ও দিতে পারিনি। তাদেরকে যথাযথভাবে কবর দেয়া থেকেও আমরা বঞ্চিত হয়েছি।

আল শরাফি আল জাজিরাকে জানিয়েছেন, হামলার সময় একটি বিস্ফোরক ব্যারেল আশ্রয় শিবিরের ভবনে আঘাত করে এবং এর ফলে মাটিতে গভীর গর্ত তৈরি হয়।

গত অক্টোবরে আল জাজিরার আরবির আরেক সংবাদদাতা ওয়ায়েল দাহদুহ তার পরিবারের বেশ কয়েকজন সদস্যকে হারিয়েছিলেন। এছাড়া গত ৩১ অক্টোবর জাবালিয়া শরণার্থী শিবিরে বিমান হামলায় আল জাজিরা ব্যুরোর সম্প্রচার প্রকৌশলী মোহাম্মদ আবু আল-কুমসানও তার বাবা ও দুই বোনসহ পরিবারের ১৯ সদস্যকে হারিয়েছেন।

 

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad