ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

কর্ণাটকে দাঁড়িয়ে থাকা ট্রাকে তীর্থযাত্রীদের মিনি-বাসের ধাক্কা, নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
কর্ণাটকে দাঁড়িয়ে থাকা ট্রাকে তীর্থযাত্রীদের মিনি-বাসের ধাক্কা, নিহত ১৩

ভারতের কর্ণাটকের হাভেরিতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে তীর্থযাত্রীদের বহনকারী একটি গাড়ি ধাক্কা দেওয়ায় ১৩ জনের প্রাণ গেছে। এর মধ্যে সাতজনই নারী।

গুরুতর আহত হয়েছেন অন্তত চারজন।

শুক্রবার বেঙ্গালরু-পুনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয় গাড়িটি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

স্থানীয় পুলিশ জানায়, হাভেরির বেদ্যাগি তালুকে অবস্থিত গুন্দেনাহালি ক্রসের কাছে দুর্ঘটনাটি ঘটে। শুক্রবার ভোর ৪টার দিকে  দূর্ঘটনাটি ঘটে। ভুক্তভোগীরা শিবমোগা জেলার ভদ্রাবতী তালুকের অধীনে এমমেহাট্টি গ্রামের।  

নিহতরা সবাই তীর্থযাত্রী ছিলেন। আহত চার তীর্থযাত্রীর অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া নিহতদের আত্মার শান্তি কামনা করেন। নিহতদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

হাভেরির সংসদ সদস্য এবং সাবেক সিএম বাসভরাজ বোমাই বলেন, নিহতদের আত্মার শান্তি কামনা করছি। অপূরণীয় শোক বইতে সৃষ্টিকর্তা তাদের পরিবারকে শোক সহ্য করার শক্তি দিক।

তিনি বলেন, রাজ্য সরকারের প্রতি আমার আবেদন, নিহতদের পরিবারগুলোকে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হোক।  

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।