ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

পাকিস্তানে সেনানিবাসে হামলা-পাল্টা হামলায় নিহত ১৮

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
পাকিস্তানে সেনানিবাসে হামলা-পাল্টা হামলায় নিহত ১৮

পাকিস্তানে এক সেনানিবাসে সন্ত্রাসী হামলার ঘটনায় দেশটির সেনাবাহিনীর আট সদস্য নিহত হয়েছেন। সোমবার খাইবার-পাখতুনখাওয়া প্রদেশের বান্নু সেনানিবাস লক্ষ্য এই হামলা চালানো হয়।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, এই হামালার পর পাল্টা অভিযানে ১০ জন সন্ত্রাসী নিহত হয়েছে।

পাকিস্তান সামরিক বাহিনীর মিডিয়া উইংয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার ভোররাতে বান্নু সেনানিবাসে ১০ জন সন্ত্রাসী অনুপ্রবেশের চেষ্টা করলে নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাতে বাধা দেয় এই সময় সন্ত্রাসীদের একটি বিস্ফোরক বোঝাই গাড়ি সেনানিবাসের দেয়ালে ধাক্কা দিলে বিস্ফোরণে হতাহতের ঘটনা ঘটে।

বিবৃতিতে বলা হয়েছে, আত্মঘাতী বিস্ফোরণের ফলে প্রাচীরের একটি অংশ ধসে পড়ে এবং পার্শ্ববর্তী অবকাঠামো ক্ষতিগ্রস্ত হয়, যার ফলে আট সৈন্য নিহত হন।

নিহত সেনারা হচ্ছেন- পাকিস্তান সেনাবাহিনীর নায়েব সুবেদার মুহম্মদ শেহজাদ, হাবিলদার জিল-ই-হুসাইন, হাবিলদার শাহজাদ আহমেদ, সিপাহী আশফাক হোসেন খান, সিপাহী সোবহান মজিদ, সিপাহী ইমতিয়াজ খান, সিপাহী আরসালান আসলাম এবং ফ্রন্টিয়ার কনস্ট্যাবুলারির ল্যান্স নায়েক সবজ আলী।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।