ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

আন্তর্জাতিক

সাঁতার কেটে, টেনিস খেলে গ্রীষ্মের ছুটি কাটালেন ওবামা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১০
সাঁতার কেটে, টেনিস খেলে গ্রীষ্মের ছুটি কাটালেন ওবামা

বার হারবর: সাঁতার কেটে, টেনিস খেলে ও শরীরচর্চার জন্য হাঁটাহাটি করে সপরিবারে গ্রীষ্মের ছুটি কাটালেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। যুক্তরাষ্ট্রের উত্তরপূর্বাঞ্চলীয় মেইন রাজ্যে শনিবার ওবামা পরিবার এ বিরল ছুটি উপভোগ করেন।



শুক্রবার পৌছানোর পর পরই ওবামা পরিবার প্রথমে মোটরসাইকেলে করে বেড়াতে বের হন। এসময় তাঁরা পথে থেমে আইসক্রিম খান।

তাঁদের সঙ্গে থাকা সাংবাদিকরা জানান, ওবামা পরিবার শনিবার ছুটির দিনটি শুরু করেন টেনিস খেলে ও সুইমিং পুলে সাঁতার কেটে। এরপর দ্বীপের একটি হোটেলে তাঁরা দুপুরের খাওয়া সারেন।

পরবর্তীতে প্রেসিডেন্ট ওবামা, তাঁর স্ত্রী মিশেল এবং তাঁদের মেয়ে মালিয়া ও সাশা মাউন্ট ডেসার্র্ট দ্বীপের একটি লাইটহাউসে বেড়াতে যান। সঙ্গে ছিল তাঁদের প্রিয় পোষা কুকুর ‘বো’। সেখানে প্রেসিডেন্ট পরিবার অন্যান্য দর্শনার্থীদের সঙ্গে মেলামেশা করেন এবং প্রায় এক ঘন্টা হাঁটাহাঁটি করেন।

ওবামা পরিবারের সঙ্গে ছিলেন মিশেল ওবামার প্রেস সেক্রেটারি কেটি ম্যককরমিক-লেলিভেল্ড। তিনি এ ছুটি কাটানোকে “ভাল পারিবারিক সময়” বলে মন্তব্য করেন।

এর আগে ওবামার রাজনৈতিক বিরোধীরা তাঁকে মেক্সিকো উপসাগরীয় অঞ্চলে ছুটি কাটানোর আহবান জানিয়েছিলেন। তাঁদের মতে এ অঞ্চলের ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত পর্যটন শিল্পকে উজ্জীবিত করার জন্য ওবামার উচিত সেখানে ছুটি কাটাতে যাওয়া।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৬৪৭ ঘন্টা, ১৮ জুলাই ,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa