ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

রাশিয়ায় যাত্রীবাহী প্লেন ‘বিধ্বস্ত’, সব আরোহী ‘নিহত’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৬
রাশিয়ায় যাত্রীবাহী প্লেন ‘বিধ্বস্ত’, সব আরোহী ‘নিহত’ ছবি: সংগৃহীত

ঢাকা: রাশিয়ায় একটি যাত্রীবাহী প্লেন ‘বিধ্বস্ত’ হয়ে এর সব আরোহী ‘নিহত’ হয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। দৃষ্টিসীমা জটিলতার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে এক রিপোর্টে বলছে চীনের রাষ্ট্রীয় সংবাদ সংস্থা সিনহুয়া।



এদিকে, এয়ারপোর্ট ট্রাফিক কন্ট্রোলের বরাত দিয়ে রাশিয়ান একটি সংবাদ সংস্থা বলছে, ফ্লাইদুবাইয়ে যাত্রীবাহী বোয়িংটি দক্ষিণাঞ্চলীয় রোস্তভ অন ডন-এ অবতরণের সময় ‘বিধ্বস্ত’ হয়। এতে প্লেনের সব আরোহী নিহত হয়েছেন বলে আঞ্চলিক কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে সংবাদ সংস্থাটি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, বোয়িং ৭৩৭ সিরিজের ফ্লাইদুবাইয়ের এফজি৯৮১ ফ্লাইটটি ৫৫ জন যাত্রী ও চারজন ক্রু নিয়ে দুবাই থেকে রওনা দেয়। প্লেনটি প্রথমবার অবতরণে ব্যর্থ হয়ে দ্বিতীয়বারের চেষ্টার সময় বিস্ফোরণ ঘটে।

এদিকে ফ্লাইটরাডার ২৪ এর এক ফুটেজে বিস্ফোরণের পর প্লেনটিতে আগুনের শিখা দেখা যায়। দৃষ্টিসীমা জটিলতার কারণে রানওয়ে দেখতে না পারা বিধ্বস্তের কারণ বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

তবে এ বিষয়ে শেষ খবর পর্যন্ত এয়ারলাইন্স কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এর আগে প্লেনটিতে শতাধিক আরোহী থাকার কথা জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম।
 


বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৬
জেডএস

** রাশিয়ায় যাত্রীবাহী প্লেন ‘বিধ্বস্ত’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।