ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

‘সুযোগ’ দেওয়ার টোপে মডেলকে ‘ধর্ষণ’, অভিনেতা আটক

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৬
‘সুযোগ’ দেওয়ার টোপে মডেলকে ‘ধর্ষণ’, অভিনেতা আটক প্রতীকী ছবি

ঢাকা: সিনেমায় সুযোগ করে দেওয়ার টোপ দিয়ে এক তরুণী মডেলকে দিনের পর দিন ‘ধর্ষণের’ অভিযোগ উঠেছে টলিউডের অভিনেতা-চিত্রগ্রাহক অনিকেত দা’র বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ।

 

তবে তিনি দাবি করেছেন, ধর্ষণ নয়। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। সে হিসাবে দু’জনের সম্মতিতেই শারীরিক সম্পর্ক গড়ে উঠেছে।

শনিবার (৩০ জুলাই) কলকাতার সংবাদমাধ্যমগুলোতে এ খবর উঠে এসেছে। সংবাদমাধ্যম জানায়, শুক্রবার (২৯ জুলাই) রাতে কলকাতার দক্ষিণাঞ্চলের রিজেন্ট পার্ক থানায় অভিযোগ করেন ওই মডেল। গভীর রাতে অনিকেতকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।

নবাগতা ওই অভিনেত্রী অভিযোগ করেন, পরিচালকদের কাছে পাঠানোর নাম করে তার বেশ কিছু খোলামেলা ছবি তোলেন অনিকেত। এরপর এই ছবিগুলোই জালিয়াতির হাতিয়ার হিসেবে ব্যবহার করেন তিনি। কথা না শুনলে ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে জোর করে শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকেন তিনি। শেষ পর্যন্ত থানায় অভিযোগ করে ফেলেন ওই অভিনেত্রী।
 
অভিনেত্রীর দাবি, মাস চারেক আগে অনিকেতের সঙ্গে তার আলাপ হয়। দু’জনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। অনিকেত তাকে প্রতিশ্রুতি দেন অভিনয়ের আরও সুযোগ পাইয়ে দেবেন। সেজন্য তার ছবি তোলেন। কিন্তু এরমধ্যে তুলে ফেলেন কিছু খোলামেলা ছবিও।

অবশ্য সূত্র বলছে, ওই অভিনেত্রীর সঙ্গে অনিকেতের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সম্প্রতি টালিগঞ্জের কোনো এক প্রযোজকের সঙ্গে ওই অভিনেত্রীর ঘনিষ্ঠতা তৈরি হওয়ায় অনিকেতের সঙ্গে সম্পর্কে চিড় ধরে। দিনকয়েক আগে প্রকাশ্য রাস্তায় দু’জনের ঝগড়াও হয়।

গ্রেফতার অনিকেতেরও পাল্টা দাবি, ওই অভিনেত্রী স্বেচ্ছায় তার ফ্ল্যাটে আসতেন এবং দু’জনের মধ্যে পরস্পরের সম্মতিতেই শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।