ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

দুবাই বিমানবন্দরে এমিরেটসের ফ্লাইটের জরুরি অবতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৬
দুবাই বিমানবন্দরে এমিরেটসের ফ্লাইটের জরুরি অবতরণ

ঢাকা: দুবাই বিমানবন্দরে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট জরুরি অবতরণ করেছে। এসময় ফ্লাইটটি থেকে ধোঁয়া বের হতে দেখা যায়।

তবে এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও জরুরি অবতরণের কারণ জানা যায়নি। ফ্লাইটটি থেকে ধোঁয়া বের হওয়ার পর অগ্নি নির্বাপন কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে কাজ শুরু করে।

এদিকে ওই ঘটনার পর দুবাই বিমানবন্দরে সব ধরনে ফ্লাইট ওঠানাম‍া বন্ধ রাখা হয়েছে। ফ্লাইটগুলোকে দুবাইয়ের মাকতুম আন্তর্জাতিক বিমানবন্দর অথবা শারজাহ বিমানবন্দরে অবতরণের অনুরোধ জানানো হয়েছে। এছাড়া এ ঘটনায় দুবাই বিমানবন্দর থেকে যেকোনো ফ্লাইট ছেড়ে যেতে কিছুটা বিলম্ব হবে বলে জানা গেছে।

ইকে৫২১ ফ্লাইটটি ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য থিরুভানান্থাপুরাম থেকে উড্ডয়ন করে দুবাই বিমানবন্দরে স্থানীয় সময় দুপুর পৌনে ১টার দিকে জরুরি অবতরণ করে।

ফ্লাইটটিতে ২৮২ জন যাত্রী ও ১৮ জন ত্রু ছিলেন বলে এক টুইটে জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। বর্তমানে এয়ারলাইন্স কর্তৃপক্ষ পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। সব যাত্রীই নিরাপদ রয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।