ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

জনতার মুখোমুখি হচ্ছেন নরেন্দ্র মোদি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৬
জনতার মুখোমুখি হচ্ছেন নরেন্দ্র মোদি ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন সরকারের দুই বছর পূর্তি উপলক্ষে শনিবার বিকেলে নয়া দিল্লির গান্ধী স্টেডিয়ামে জনতার মুখোমুখি হচ্ছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার (০৬ আগস্ট) সকালে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানায়।

২০১৪ সালের ২৬ জুলাই মোদি প্রশাসনের যাত্রা শুরু হয়। এ দুই বছরে সরকারের নানা অর্জন ও কার্যক্রম দেশ এবং জাতির সামনে তুলে ধরার জন্যই এই আয়োজন।

‘মাই গভর্মেন্ট প্লাটফর্ম’ শিরোনামে মোদি সরকারের দুই বছরের অর্জন নিয়ে দিনব্যাপী চলছে নানা কার্যক্রম। আর বেলা ৫টা থেকে ৬টার মধ্যে নরেন্দ্র মোদি জনতার মুখোমুখি হয়ে মতবিনিময় করবেন।

এ অনুষ্ঠানে প্রায় দুই হাজার জনগণকে আমন্ত্রণ জানানো হয়েছে। যারা ‘মাই গভর্মেন্ট প্লাটফর্ম’র সঙ্গে সম্পৃক্ত। তারা প্রধানমন্ত্রীর সঙ্গে বিভিন্ন প্রশ্ন, ধারণা ও পরামর্শ শেয়ার করার সুযোগ পাবেন।

সরকার ও নাগরিকদের মধ্যে যোগাযোগ ব্যবস্থা সহজ করতে ভারত সরকার পরিচালিত ‘মাইগভ’ ওয়েবসাটের নির্বাহী প্রধান গৌরভ দ্বিবেদী বলেন, মাইগভ’র ৩৫ লাখ নিবদ্ধিত ব্যবহারকারী রয়েছেন। অনলাইনের মাধ্যমে তারাও বিভিন্ন আলোচনা, মতামত, ভোট ও জরিপে অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।