ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ফের মিডিয়াকে গালিও দিলেন, চ্যালেঞ্জও ছুড়লেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
ফের মিডিয়াকে গালিও দিলেন, চ্যালেঞ্জও ছুড়লেন ট্রাম্প ছবি: সংগৃহীত

ঢাকা: আগামী নভেম্বরে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ফের মিডিয়াকে গালিগালাজ করেছেন এবং একই সঙ্গে তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের উদ্দেশ্যে চ্যালেঞ্জও ছুড়েছেন।

তিনি বলেছেন, ‘যদি ডিজগাস্টিং (বিরক্তিকর) ও দুর্নীতিগ্রস্ত মিডয়া বস্তুনিষ্ঠভাবে আমার সংবাদ পরিবেশ করে এবং আমি যে শব্দগুলো ব্যবহার করি তার ভুল অর্থ প্রকাশ না করে।

তবে আমি হিলারিকে ২০ শতাংশ ভোটের ব্যবধানে পরাজিত করবো।

রোববার (১৪ আগস্ট) ডোনাল্ড ট্রাম্প তার টুইটার অ্যাকাউন্ট থেকে এক টুইট বার্তায় এসব কথা লেখেন।

বিভিন্ন সময় ডোনাল্ড ট্রাম্পের বিতর্কিত মন্তব্য ও মুসলিম বিদ্বেষী বক্তব্য বিশ্বগণমাধ্যমে প্রকাশ হলে ক্ষিপ্ত হন তিনি। এ নিয়ে মিডিয়াকে বেফাঁস গালিগালাজও করেছেন ট্রাম্প।

এরআগে মিডিয়াকে ‘সম্পূর্ণ অসৎ’ বলে মন্তব্য করে তিনি বলেছিলেন, ‘হিলারি ক্লিনটন এবং নারীদের নিয়ে সত্য ঘটনাগুলো গণমাধ্যম লিখছে না। মিডিয়া সম্পূর্ণ অসৎ। ’

 ‘মিডিয়াকে আমরা বিশ্বাস করি না’ বলেও তিনি টু্ইট করেছিলেন।

আসন্ন নির্বাচন নিয়ে বেশ কাদা ছোড়াছুড়ি চলছে। আর এ কাজে বেশ এগিয়ে ট্রাম্প।

আগামী ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে ডেমোক্র্যাটিক পার্টির শক্তিশালী প্রার্থী হিলারি ক্লিনটনকে মোকাবেলা করতেই ট্রাম্পের চলছে নানামুখী দৌড়ঝাপ।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
টিআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।