ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

বিবিসি লাইভে রিওর সৈকতে এ কী কাণ্ড! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
বিবিসি লাইভে রিওর সৈকতে এ কী কাণ্ড! (ভিডিও) ছবি: সংগৃহীত

ঢাকা: রিও ডি জেনিরোর সমুদ্র সৈকতের অস্থায়ী স্টুডিও থেকে অলিম্পিকের সরাসরি আপডেট (লাইভ) দিচ্ছিলেন বিবিসির ডেন ওয়াকার। হঠাৎ তার ক্যামেরার কারিগররা খেয়াল করলেন, পেছনে (ব্যাকগ্রাউন্ড) সৈকতে ‘কিছু একটা’ করছেন প্রেমিক-প্রেমিকা জুটি।

ওয়াকারের ঠিক পেছনেই চলছিল সেই ‘কীর্তি’।

দৃষ্টি আকর্ষণ করা হলে ব্যাপারটা বুঝে ফেলেন ওয়াকার। উপস্থিত বুদ্ধিতে ঘটনাটিকে হালকা করার চেষ্টা করেন। কিন্তু হাসি পাচ্ছিল তারও। হাসতে হাসতেই ওয়াকার বলতে থাকেন, “আসলে তারা ‘ওটা’ করছেন না, এটা কেবল জড়াজড়ি। অথবা তারা বিস্ময়কর ভঙ্গিতে বই পড়ছেন!”

যদিও এমনভাবে দর্শককে ‘বোঝাতে’ চাইছিলেন ওয়াকার, কিন্তু স্পষ্ট বুঝিয়ে দিচ্ছিলেন, তারা আসলে ওই যুগলের কীর্তি জুম ইন করার মতো ‘বিপদে’ পড়তে চাইছেন না!

তারপর কিছুক্ষণ কথা বলে লাইভ শেষ করে দেন ওয়াকার। কিন্তু বৃহস্পতিবার (১৮ আগস্ট) দিনগত রাতের ওই লাইভে যা ধরা পড়ে তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ওঠে আলোচনার ঝড়।

রবার্ট মিডলটন নামে একজন টুইট করেন, “সত্যিই দারুণ। তুমি কি লোকজন অথবা নিজেকে বোঝানোর চেষ্টা করছো যে তারা আসলে পড়ছে?’

ক্রিস ক্রকার নামে আরেক টুইটার ব্যবহারকারী এক কাঠি সরেস হয়ে টুইট করেন, “তুমি কি বালকের সেই গল্পের মতো বলছো আমাদের? ‘দরোজা বন্ধ কেন আম্মু?’ ‘তোমার বাবা ও আমি বই পড়ছি বাবা’!”

পরে এ ধরনের প্রশ্নের উত্তর দেন ওয়াকারও। তিনি তার টুইটার অ্যাকাউন্টে বলেন, “এটা আসলে লাইভ টিভি। যেকোনো কিছু ঘটতে পারে!”বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।