ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

হাসপাতাল থেকে ৬ মাসের শিশু অপহৃত, অতঃপর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৬
হাসপাতাল থেকে ৬ মাসের শিশু অপহৃত, অতঃপর

ঢাকা: রক্ত পরীক্ষার জন্য দুই সন্তানকে নিয়ে হাসপাতালে আসেন মা রেহানা। এর মাঝে হঠাৎ আশপাশে তাকিয়ে ৬ মাসের সন্তানটি দৃষ্টিগোচর করতে পারলেন না।

দিগ্বদিক ছোটাছুটি করে নিরুপায় হয়ে পুলিশে অভিযোগ করেন।  

দিল্লির হিন্দু রাও হাসপাতালে শনিবার (২৭ আগস্ট) সকালে ওই ঘটনার পর শিশুটিকে শেষ পর্যন্ত পাশের মডেল টাউন মেট্রো স্টেশন বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সন্তান নিখোঁজ বলে শনিবার সকাল সোয়া ৮টার দিকে পুলিশে অভিযোগ করেন শিশুটির মা রেহানা।  

এর মাঝে দুপুর আড়াইটার দিকে এক নারী বাসস্ট্যান্ডে একটি শিশুকে একা একা কাঁদতে দেখেন। শেষ পর্যন্ত ওই নারী শিশুটিকে পুলিশ স্টেশনে নিয়ে আসেন।  এরপর যথাযথ যুক্তি ও প্রমাণের পর শিশুটিকে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়।

ঘটনার বিষয়ে পুলিশ জানায়, শিশুর রক্ত পরীক্ষার জন্য সকালে হাসপাতালে আসেন রেহানা। এক পর্যায়ে শিশুটি কান্নাকাটি শুরু করলে ল্যাব অ্যাসিস্ট্যান্ট সামনে দাঁড়িয়ে থাকা এক নারীকে বলেন শিশুটিকে তার মায়ের কাছে দিয়ে আসতে।  

মূলত এরপরই শিশুটি নিয়ে উধাও হন ওই নারী।  

এ ঘটনায় জড়িত সন্দেহভাজন ওই নারীকে বর্তমানে খুঁজছে পুলিশ। অপহরণের ঘটনায় জড়িত ওই নারীর কপালে একটি লাল টিপ ও নাকে বড় দুল ছিল বলে বর্ণনায় জানিয়েছেন রেহানা।

এদিকে হাসপাতালের ক্যামেরা সঠিকভাবে কাজ না করায় কোনো ভিডিও ফুটেজ সংগ্রহ করা সম্ভব হয়নি বলে পুলিশ জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, অাগস্ট ২৮, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।