ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

দিল্লিতে ভারী বর্ষণে প্লেন চলাচল বিঘ্ন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
দিল্লিতে ভারী বর্ষণে প্লেন চলাচল বিঘ্ন

ঢাকা: ভারতের দিল্লিসহ বেশ কয়েকটি রাজ্যে ভারী বর্ষণে সেখানকার বেশ কিছু প্লেনের ফ্লাইট চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে। এরমধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বেশ কয়েকটি ফ্লাইট ঠিক সময়ে ছাড়তে পারেনি।

বুধবার (৩১ আগস্ট) সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

খবরে বলা হয়, মঙ্গলবার (৩০ আগস্ট) থেকে চলমান এ বর্ষণে সেখানকার ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠা-নামা সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। ফ্লাইটগুলোকে লক্ষ্ণৌ, জয়পুর ও চণ্ডীগড়ের এয়ারপোর্টগুলতে অবতরণ করতে বলা হয়েছে।

ধারণা করা হচ্ছে স্থানীয় সময় বুধবার বিকেল ৫টা নাগাদ আকাশ পরিস্কার হয়ে গেলে ফ্লাইটগুলো ইন্দিরা গান্ধী এয়ারপোর্টে ফিরে আসতে পারবে।

এদিকে, স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, টানাবর্ষণে দিল্লির বিভিন্ন সড়কে পানি জমে আছে। এতে ধীরে গতিতে চলছে সেখানকার সড়ক পরিবহনগুলো। ফলে বিভিন্নস্থলে দেখা দিয়েছে তীব্র যানজট।

অপরদিকে, ভারতে সফররত মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরির একটি ধর্মীয়স্থান পরিদর্শনে যাওয়ার কথা ছিলো। ফ্লাইটের শিডিউল বিপর্যয়ের কারণে সেটি বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৬
আরএইচএস/টিআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।