ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

‘সহানুভূতিহীন’ স্ত্রীকে বিক্রি করতে বিজ্ঞাপন!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
‘সহানুভূতিহীন’ স্ত্রীকে বিক্রি করতে বিজ্ঞাপন!

ঢাকা: কাজ শেষে ক্লান্তি নিয়ে ঘরে ফিরে স্ত্রীর যত্ন-আত্তি পাননি তিনি। ফলে তার প্রতি স্ত্রীর সহানুভূতির অভাব রয়েছে এমন অভিযোগে স্ত্রীকে বিক্রি করে দিতে চেয়েছেন এক মার্কিন নাগরিক।

সিদ্ধান্ত অনুযায়ী রীতিমতো বেচাকেনার অনলাইন সাইট ইবে-তে স্ত্রীকে বিক্রির বিজ্ঞাপনও দিয়েছেন পেশায় টেলিকম ইঞ্জিনিয়ার ইয়র্কশায়ারের ‍বাসিন্দা সাইমন ও’কেন।

তার চেয়েও চমকপ্রদ ঘটনা হলো স্বামীর প্রতি সহানভূতির টান নেই বলা হলেও ও’কেনের স্ত্রী লিয়ানড্রার দাম এরইমধ্যে ৬৫ হাজার পাউন্ড ছাড়িয়ে গেছে।

এদিকে, এ ঘটনা জান‍ার পর অগ্নিশর্মা স্ত্রী লিয়ানড্রা ঘোষণা দিয়ে বসেছেন, স্বামীকে খুন করে ফেলবেন তিনি।

গত ৯ সেপ্টেম্বর স্থানীয় সময় রাতের ওই বিজ্ঞাপনের  ঘটনায় সাড়া পড়ে গেছে গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায়।

তবে স্ত্রীকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্তটা ও’কেনের হঠাৎ মাথায় আসে। ঘটনার শুরুটা এ রকম- কাজ শেষে ৩৩ বছর বয়সী ও’কেন বাসায় ফিরেছেন। শরীরটা ভালো না থাকায় স্ত্রীকে জানালেন সে কথা। ভেবেছিলেন স্ত্রীর বাড়তি খাতির পাবেন। উল্টো লিয়ানড্রা স্বামীর প্রতি একরাশ অনুযোগ পাঠ শুরু করলেন। ব্যস, তার প্রতি স্ত্রীর ভালোবাসা নেই অভিযোগে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিতে দ্বিতীয়বার ভাবলেন না ও’কেন।

কিছুক্ষণ খোঁজ-খবর নিয়ে অনলাইনভিত্তিক কেনাবেচার সাইট ইবে-তে দিলেন স্ত্রী বিক্রির বিজ্ঞাপন।

বিজ্ঞাপনের ভাষাও ও’কেনের সিদ্ধান্তের মতো বালখিল্যতায় ভরা। শিরোনাম দিলেন, ‘ব্যবহৃত স্ত্রী’।

বিজ্ঞাপনে উল্লেখ করলেন লিয়ানড্রার ভালো ও মন্দ দিকগুলোর সবকিছু। সেইসঙ্গে লিয়ানড্রাকে কিনতে চাইলে কি কি শর্ত মানতে হবে জুড়ে দিলেন তাও।

বিক্রির কারণ ব্যাখ্যা করে ও’কেন লিখছেন, স্ত্রীর প্রতি তার মোহ মিটে গেছে। এখন অন্য কেউ এলেই তার ভালো।

ওদিকে, বিজ্ঞাপন দেওয়ার দুইদিন ‍না পেরুতেই দুই সন্তানের মা লিয়ানড্রার দাম ছাড়িয়ে গেলো ৬৫ হাজার পাউন্ড।

ব্যাপারটা যখন এ কান ও কান করে বিউটি থেরাপিস্ট লিয়ানড্রার কানে পৌঁছালো, তিনি তখন রেগে কাঁই। রাগে স্বামীকে খুন করে ফেলবেন বলেও জানিয়ে দিলেন।

অবশ্য রাগের কারণও রয়েছে তার। লিয়ানড্রার মতে, তিনি যেখানে বিউটি থেরাপিস্ট হিসেবে কাজ করেন, সেখানে সবাই বিষয়টি নিয়ে হাসাহাসি করতো। তার দিকে আড়চোখে চাইতো। তাছাড়া ও’কেন তার খুবই বাজে একটা ছবি ব্যবহার করেছে।

পরে অবশ্য স্ত্রীকে বেচতে চাননি দাবি করে ও’কেন যুদ্ধে আত্মসমর্পণ করেন এই বলে, শুধু মজা করতেই তিনি ওই কাজটি করেছেন। লিয়ানড্রাকে সত্যিকার অর্থে বিক্রি করতে চাননি তিনি।

বাংলাদেশ সময়: ০৭৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।