ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

থাইল্যান্ডে বোমা ও গুলিতে ৩ পুলিশ নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
থাইল্যান্ডে বোমা ও গুলিতে ৩ পুলিশ নিহত ছবি: সংগৃহীত

ঢাকা: থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলের ইয়ালা প্রদেশে সন্ত্রাসীদের বোমা হামলা ও গুলিতে তিন পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে প্রদেশটির ক্রং পিনাং জেলার বান বেনইয়া এলাকার সড়কে এ হামলা চালানো হয়। স্থানীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

খবরে বলা হয়, মাদক পাচারকারী ও অস্ত্রধারীরা কারবার চালাচ্ছে বলে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের একটি দল বান বেনইয়ায় অভিযানে যায়। তবে আগে থেকে সন্ত্রাসীরা ওই সড়কে বোমা পেতে রাখে। পুলিশকে বহনকারী দু’টি পিকআপ ঘটনাস্থলে পৌঁছালেই বোমার বিস্ফোরণ ঘটানো হয়। সেই পিকআপে ছিলেন লেফটেন্যান্ট পদধারী একজন কর্মকর্তাও।

এরপর সাত বন্দুকধারী নির্বিচারে গুলি ছোঁড়ে। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে আরও নিরাপত্তা বাহিনী ছুটে গিয়ে দু’জনকে আহতাবস্থায় উদ্ধার করে।

এই হামলা অস্ত্রধারীদের ঠিক কোন গোষ্ঠী চালিয়েছে তা ত‍ৎক্ষণাৎ জানা না গেলেও  হামলাকারীদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।