ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ওয়াশিংটনে শপিংমলে সন্দেহভাজন হামলাকারীর ছবি প্রকাশ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৬
ওয়াশিংটনে শপিংমলে সন্দেহভাজন হামলাকারীর ছবি প্রকাশ

ঢাকা: যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের বার্লিংটন শহরের একটি শপিংমলে সন্দেহভাজন হামলাকারী হিসেবে একজনের ছবি প্রকাশ করেছে স্থানীয় পুলিশ। এদিকে, ওই হামলায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে।

এতে সেখানে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) ওয়াশিংটন পুলিশের কর্মকর্তা হেথার আক্সম্যান সংবাদমাধ্যমকে বিষয়টি জানান। এ নিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম খবর প্রচার করছে।

সংবাদমাধ্যম জানায়, পুলিশ কালো পোশাক পরিহিত ও রাইফেলধারী সশস্ত্র ওই হিস্পানিক (অভিবাসী) সন্দেহভাজনকে খুঁজছে। তাকে সর্বশেষ বার্লিংটোনের কাসকেড মলের কাছে ইন্টারস্টেট ৫ (আন্তরাজ্য মহাসড়ক) এর দিকে হেঁটে যেতে দেখা যায়।

সংবাদমাধ্যম আরও জানায়, হামলায় আহতদের মধ্যে আরও একজনের মৃত্যু হয়েছে। এতে নিহত বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

প্রাথমিকভাবে এ হামলার কারণ এবং উদ্দেশ্য সম্পর্কে কিছু জানা না গেলেও পুলিশের ওই কর্মকর্তা জানান, হামলাকারীকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) উত্তর সিয়াটেল শহর থেকে ১০৫ কিলোমিটার দূরে বার্লিংটনের ওই শপিংমলে বন্দুকধারীর গুলিতে প্রথমে চারজন নিহত হন। পরে নিহত হন আরও একজন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৬/আপডেট ১৭৩২ ঘণ্টা
আরএইচএস/এইচএ/

***ওয়াশিংটনে গুলিতে নিহত ৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।