ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

হিটলারি স্টাইলে মাদকাসক্তদের হত্যা করা হবে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৬
হিটলারি স্টাইলে মাদকাসক্তদের হত্যা করা হবে

ঢাকা: জার্মানির অ্যাডলফ হিটলার যেভাবে ইহুদিদের হত্যা করেছেন, একইভাবে ফিলিপাইনের মাদকাসক্ত ব্যক্তিদের হত্যা করা হবে বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে।

নিজেকে হিটলারের সঙ্গে তুলানা করে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিজ শহর দাবাওতে এক বক্তৃতায় এমন কথাই জানান তিনি।

প্রেসিডেন্ট রদ্রিগো বলেন, হিটলার ৩০ লাখ ইহুদি হত্যার করেছেন। ফিলিপাইনেও ৩০ লাখ মাদকাসক্ত রয়েছেন। তাদের পরিণতি একই রকম হবে।

তিনি বলেন, নেশাগ্রস্তদের বধ করতে পারলে আমি সুখী হবো। জার্মানিতে হিলটার ছিলেন, ফিলিপাইনের আমি আছি। সব অপরাধীদের আমি একই পরিণতি করতে চাই। তবেই আমাদের দেশের সমস্যা সমাধান হবে, পরবর্তী প্রজন্ম সর্বনাশের হাত থেকে রক্ষা পাবে।

চলতি বছর দেশটির প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই রদ্রিগো দুতের্তে মাদকসেবীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দেন।  বিভিন্ন সময়ে মাদকবিরোধী অভিযানে মাদকাসক্তদের নাস্তানাবুদ করে ছেড়েছে রুদ্রিগো প্রশাসন।  সন্ত্রাসীদের মোকাবেলায় তার একই রকম পদক্ষেপের কথা জানা যায়।  দেশকে মাদকমুক্ত করতে কাউকে তোয়াক্কা করা হবে না বলেও ঘোষণা দিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৬/আপডেট: ১২১৫ ঘণ্টা
টিআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।