ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

৫৬ নয়, মোদির বুকের ‍পাটা ১০০ ইঞ্চি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৬
৫৬ নয়, মোদির বুকের ‍পাটা ১০০ ইঞ্চি নরেন্দ্র মোদির সঙ্গে একটি সভায় শিবরাজ সিং চৌহান

ঢাকা: সীমান্তের নিয়ন্ত্রণ রেখা (লাইন অব কন্ট্রোল) পেরিয়ে পাকিস্তানের ভূ-খণ্ডের ভেতরে ঢুকে সার্জিক্যাল স্ট্রাইক (সুনির্দিষ্ট টার্গেটে হামলা) চালানোয় প্রশংসায় ভাসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  

খোদ বিরোধী দল কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধী ও সহ-সভাপতি রাহুল গান্ধীসহ রাজনৈতিক, সামরিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের কাতারে এসে মধ্যপ্রদেশের মুখমন্ত্রী শিবরাজ সিং চৌহানও পাকিস্তান প্রশ্নে প্রধানমন্ত্রীর সাহসের ভূয়সী প্রশংসা করেছেন।

তিনি বলেছেন, আমাদের সেনাবাহিনীকে অভিনন্দন। নরেন্দ্র মোদিকেও অভিনন্দন। ভারতের প্রধানমন্ত্রীর বুকের পাটা ৫৬ ইঞ্চি নয়, এখন ১০০ ইঞ্চি হয়ে গেছে।

ভুপালে ক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পের উদ্যোক্তাদের এক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বক্তৃতা করছিলেন। রোববার (২ অক্টোবর) সম্মেলনটির খবর প্রকাশ করে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, আমাদের প্রবৃদ্ধির হার চীনের চেয়েও বেশি। এখন সবাই শক্তিশালী ভারতের নজির দেখছে। আমাদের সেনাবাহিনীকে অভিনন্দন। অভিনন্দন মোদিজিকেও। তিনি যা দেখিয়েছেন, তাতে প্রমাণ হয়েছে ৫৬ ইঞ্চি নয়, তার বুকের পাটা ১০০ ইঞ্চি।

‘নিউ ইন্ডিয়া’ গড়ার জয়ধ্বনি মধ্যপ্রদেশেও পড়ে গেছে উল্লেখ করে মুখ্যমন্ত্রী চৌহান বলেন, আমাদের এই দেশ এখন প্রধানমন্ত্রী মোদির দৃঢ় নেতৃত্বে উন্নয়ন কার্যক্রমের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।