ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

জার্মানিতে নাইটক্লাবে বন্দুকধারীর হামলা, নিহত ২ আহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
জার্মানিতে নাইটক্লাবে বন্দুকধারীর হামলা, নিহত ২ আহত ৪ নাইটক্লাবের আশপাশে তৎপর পুলিশ

জার্মানির দক্ষিণাঞ্চলীয় একটি শহরে নাইটক্লাবে বন্দুকধারীর হামলায় অন্তত দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

স্থানীয় সময় রোববার (৩০ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে কোনস্তানজ শহরের ম্যাক্স স্ত্রোমেয়ার-স্ত্রেসে এলাকার ‘গ্রে’ নামে ওই ক্লাবে বন্দুকধারী নির্বিচারে গুলি চালালে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন বন্দুকধারী নিজেই।

অপরজনের পরিচয় তৎক্ষণাৎ জানা যায়নি।

পুলিশের একজন মুখপাত্র জানান, ওই বন্দুকধারী নাইটক্লাবটিতে ঢুকতে চাইলে তাকে বাধা দেন এক নিরাপত্তারক্ষী। এসময় হামলাকারী নির্বিচারে গুলি ছোড়ে। এতে ওই নিরাপত্তারক্ষী গুলিবিদ্ধ হন। মারা যান একজন। তবে এই নিহত ব্যক্তি ওই নিরাপত্তারক্ষীই কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে তৎপর পুলিশপরে পুলিশের সঙ্গে হামলাকারীর গুলিবিনিময় হয়। এতে বন্দুকধারীও নিহত হয়। এসময় এক পুলিশ সদস্যসহ আরও চারজন আহত হন। চারজনেরই অবস্থা গুরুতর।

ওই পুলিশ কর্মকর্তা বলেন, ভোর হওয়ায় নাইটক্লাবে অতিথি কম ছিলেন। যারা ছিলেন তারা লুকিয়ে-পালিয়ে নিজেদের রক্ষা করতে পেরেছেন।

প্রশাসনের এক বিবৃতিতে বলা হয়, হামলার পর ঘটনাস্থলে বিশেষ কমান্ডো বাহিনী ও পুলিশ হেলিকপ্টার পাঠানো হয়েছে। তবে কী কারণে এ হামলা হয়েছে তা স্পষ্ট বোঝা যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।