ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

মেয়ের বিয়েতে ওবামা-মিশেলকে দাওয়াত, পেলেন জবাবও!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
মেয়ের বিয়েতে ওবামা-মিশেলকে দাওয়াত, পেলেন জবাবও! দাওয়াত পেয়ে জবাবও দিয়েছেন ওবামা-মিশেল

ধরুন, আপনি নিজের বিয়ের আয়োজনে অতিথি দাওয়াতের ভার মায়ের হাতে দিলেন। সেই দায়িত্ব পেয়ে তো মা পারলে পুরো মহল্লা বা শহরকেই দাওয়াত দিয়ে বসেন। আপনার বড় চাচীর প্রথম স্বামী, মহল্লার ডাকপিয়নকেও দিতে পারেন সেই দাওয়াত। এমনকি সাবেক প্রেসিডেন্ট আর ফার্স্ট লেডিকেও পাঠিয়ে দিতে পারেন দাওয়াতপত্র।

সাবেক প্রেসিডেন্ট আর ফার্স্ট লেডি পর্যন্ত ভাবা কি বাড়াবাড়ি হয়ে গেল? মোটেও বাড়াবাড়ি নয়। সত্যিই যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেলকে দাওয়াত দিয়েছেন টেক্সাসের এক মা।

মায়ের এই হুলস্থুল কাণ্ডে হতবাক কনে ব্রুক অ্যালেন। তিনি আরও অবাক, দাওয়াতপত্রের জবাবে ওবামা দম্পতির অভিনন্দনবার্তা পেয়ে।

অ্যালেনের বিয়ে হওয়ার কথা ছিলো মার্চ মাসে। পরে তা পিছিয়ে নেওয়া হয় ডিসেম্বরে। ওবামা দম্পতিকে আমন্ত্রণ করার চমক লাগানো খবরটি মা লিজ হুয়িটলোর কাছ থেকে শুনে যেন বিশ্বাস হচ্ছিলো না অ্যালেনের। বিশ্বাস হলো মা যখন নতুন দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে পাঠানো ওবামা দম্পতির চিঠিটি মেয়েকে খুলে দেখালেন।  ওবামা দম্পতির চিঠির ছবি নিয়ে অ্যালেনের টুইটসেই চিঠিটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। চিঠিতে অ্যালেনকে শুভেচ্ছা ওবামা ও মিশেল বলেন, ‘তোমার বিয়ের আয়োজনটুকু ভালাবাসা, আনন্দ আর সুখে পরিপূর্ণ হোক এই কামনা রইলো। বছরের পর বছর তোমাদের জোড় বন্ধন আরও দৃঢ় হোক। এই উৎসবটা যুগল জীবনের দীর্ঘ পথযাত্রার সূচনা। যেহেতু তুমি এ পথের যাত্রা শুরু করেছ, সেহেতু আগামী দিনের জন্য অনেক আনন্দ আর শুভকামনা রইলো আমাদের পক্ষ থেকে। ’ 

ওবামা দম্পতির পাঠানোর ছবিটি যুক্ত করে অ্যালেন এক টুইট করে লিখেছেন, ‘আমি খুবই আবেগ-উদ্দীপ্ত!’

অ্যালেনের এ টুইটে তাকে রিটুইট করে অভিনন্দন জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমটির ব্যবহারকারীরা।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৭
জিওয়াই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।