ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭ টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭

ঢাকা: টেক্সাসের একটি চার্চে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ২৭ জন নিহত হয়েছে, যার মধ্যে ২ বছরের এক শিশুও রয়েছে।

রোববার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে উইলসন কাউন্টির সাদারল্যান্ড স্প্রিংস’র ফার্স্ট ব্যাপটিস্ট চার্চে এ হামলার ঘটনা ঘটে।  

উইলসন প্রদেশের কমিশনার অ্যালবার্ট গোমেজ জুনিয়র আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সিএনএনকে জানিয়েছেন, বন্দুকধারীর গুলিতে কমপক্ষে ২৭জন নিহত হয়েছে।

তবে এ সংখ্যা আরও বাড়তে পারে।  

এ ঘটনায় আরও ২৪ জন আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হামলার পর নিরাপত্তা বাহিনীর গুলিতে বন্দুকধারীও নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

স্থানীয় সংবাদ মাধ্যম কেএসএটি১২ -এর বরাত দিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম জানাচ্ছে, সকালে চার্চের কার্যক্রম চলাকালে ওই বন্দুকধারী প্রবেশ করে। সেসময় অন্তত ৫০ জন চার্চে প্রার্থনা করছিলো। এসময় এলাপাথারি গুলি ছুড়তে থাকে ওই বন্দুকধারী। এতে শিশুসহ ২৭জন নিহত হয়েছে।

সান অ্যান্তোনিও অফিসের এফবিআই মুখপত্র মিচেল লি গণমাধ্যমকে জানিয়েছেন, খবর এফবিআই ঘটনাস্থলে পৌঁছেছে।  

এদিকে ঘটনার পর জাপান থেকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইট বার্তা হতাহতদের জন্য শোক প্রকাশ করেছেন এবং জাপান থেকে পুরো বিষয়টি তদারকি করছেন বলে জানিয়েছেন।
 
টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট এক টুইট বার্তায় জানান, যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য প্রার্থনা করি সবাই। আর আইন প্রয়োগকারী সংস্থাকে ধন্যবাদ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য। তবে এ বিষয়ে টেক্সাস ডিপার্টমেন্ট থেকে পরে বিস্তারিত জানানো হবে।

**টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলা, হতাহতের আশঙ্কা
বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।